তথ্য প্রযুক্তি

১০ মিনিটের চার্জে ইয়ারবাড চলবে ৭ ঘণ্টা

জনপদ ডেস্ক: ওয়ানপ্লাস নিয়ে এলো তাদের নতুন ইয়ারবাড। প্রতিনিয়ত প্রযুক্তি বাজারে যুক্ত হচ্ছে একের পর এক ট্রু ওয়্যারলেস হেডফোন। যা ব্যবহারকারীদের কাছে জনপ্রিয় হয়ে উঠছে। এসব ইয়ারবাডগুলোতে রয়েছে নানান ফিচার, যা ব্যবহারকারীদের গান শোনার অভিজ্ঞতা আরও ভালো করছে।

ওয়ানপ্লাস ১২ এবং ওয়ানপ্লাস ১২আর ফোনের সঙ্গে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস বাডস ৩। সংস্থার দাবি পুরো চার্জ থাকলে এই ইয়ারবাডসে ৪৪ ঘণ্টার প্লেব্যাক টাইম পাওয়া যাবে। মাত্র ১০ মিনিটের চার্জে এই ইয়ারবাডসে প্রায় ৭ ঘণ্টা শোনা যাবে।

এই ইয়ারবাডসে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট। এছাড়াও রয়েছে ৯৪এমএস লো ল্যাটেন্সি মোড। এই ওয়্যারলেস ইয়ারবাডসে দুর্দান্ত অভিজ্ঞতা পাবেন ইউজাররা। এলএইচডিসি ৫.০ হাই-রেস অডিও টেকনোলজির সাপোর্ট রয়েছে এখানে।

অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট থাকার কারণে এই মোড চালু থাকলে আশপাশে অপ্রয়োজনীয় শব্দ আপনার কানে আসবে না। ইয়ারবাডসে তিনটি মাইক্রোফোন রয়েছে। এর সঙ্গে রয়েছে টাচ কন্ট্রোল ফিচারের সাপোর্ট। এর সাহায্যে মিউজিক প্লেব্যাক, ভলিউম অ্যাডজাস্টমেট অর্থাৎ গান পরিবর্তন এবং আওয়াজ কমানো-বাড়ানো সম্ভব।

এই ইয়ারবাডসে রয়েছে থ্রিডি সারাউন্ড স্পেস সাউন্ড এফেক্ট এবং ডায়নামিক বেস টেকনোলজি। একটি ৫৮এমএএইচ ব্যাটারি রয়েছে ওয়ানপ্লাসের এই ইয়ারবাডসে। আর চার্জিং কেসে রয়েছে ৫২০এমএএইচ ব্যাটারি। ইউএসবি টাইপ-সি পোর্টের সাহায্যে চার্জ দেওয়া যাবে। রয়েছে ফাস্ট চার্জিং সাপোর্ট। কালো এবং নীল রঙের বিকল্পে পাবেন ইয়ারবাডটি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button