বিনোদন

হাসপাতালে পরমব্রতের স্ত্রী

জনপদ ডেস্কঃ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা পরমব্রত চ্যাটার্জির স্ত্রী পিয়া চক্রবর্তী। অভিনেতাকে বিয়ের একদিন পরেই মঙ্গলবার (২৮ নভেম্বর) কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করানো হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বেশ কিছু দিন আগে পিয়ার কিডনিতে পাথর ধরা পড়ে। সেজন্যই মঙ্গলবার সন্ধ্যায় কলকাতার ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে তার অস্ত্রোপচার করা হবে।

অভিনেতার স্ত্রীর জটিলতা হঠাৎ করে বেশি হওয়ায় তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে দাবি কলকাতার পত্রিকার। পিয়ার বর্তমান শারীরিক অবস্থা নিয়েও পরমব্রতের পক্ষ থেকে এখন পর্যন্ত কিছু জানানো হয়নি।

এর আগে সোমবার (২৭ নভেম্বর) দুপুরে পারিবারিক আয়োজনে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন পরম-পিয়া। টলিউডের এই নতুন জুটির আইনি বিয়েতে উপস্থিত ছিলেন তাদের পরিবারের লোকজন এবং নিকট বন্ধুরা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর, এদিন তাদের বিয়ের অনুষ্ঠানে নিকট আত্মীয় এবং বন্ধুরা মিলে প্রায় ২৫-৩০ জন উপস্থিত ছিলেন। তাদের জন্য ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি এবং মিষ্টির আয়োজন করা হয়েছিল।

বিয়ের পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর সঙ্গে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন অভিনেতা। যেখানে টলিউডের নতুন এই জুটিকে বেশ হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা গেছে।

স্ত্রীকে উদ্দেশ্য করে পরমব্রত বলেছেন, তাহলে চলো যাই, তুমি আর আমি যখন সন্ধ্যা ছড়িয়ে পড়ে আকাশে…।

উল্লেখ্য, পিয়া চক্রবর্তী সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। ২০২১ সালে বিচ্ছেদের ঘোষণা দেন অনুপম। ওই সময়ে গুঞ্জন উঠেছিল, পরমব্রতর সঙ্গে পরকীয়ার কারণে অনুপমের সংসার ভেঙেছে। গতকাল পিয়ার গলায় মালা পরিয়ে সেই গুঞ্জন বাস্তবে রূপ দেন পরমব্রত।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button