কুড়িগ্রামসারাবাংলা

ভূরুঙ্গামারীতে জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, ভুরুঙ্গামারী: ‘সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়ন-উদ্ভাবনে স্থানীয় সরকার’ এই প্রতিপাদ‍্যকে ধারণ করে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জাতীয় স্থানীয় সরকার দিবস/২৩ উন্নয়ন মেলার উদ্ধোধন করা হয়েছে। উপজেলা পরিষদ চত্বরে সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে তিনদিন ব‍্যাপী (১৭-১৯ সেপ্টেম্বর) এই উন্নয়ন মেলার শুভ উদ্ধোধন ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুড়িগ্রাম-১ আসনের জাতীয় সংসদ সদস‍্য আসলাম হোসেন সওদার।

পরে একটি র‍্যালী উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার গোলাম ফেরদৌসের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্ত‍ব‍্য দেন উপজেলা চেয়ারম‍্যান নূরন্নবী চৌধুরী।

এসময় উপস্হিত ছিলেন উপজেলা প্রকৌশলী হারুন অর রশীদ,ওসি রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহম্মেদ উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল,প্রেস ক্লাব সভাপতি আনোয়ারুল হক সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম‍্যানগণ।

জাতীয় স্থানীয় সরকার দিবস/২৩ উন্নয়ন মেলায় স্থানীয় সরকার বিভাগ ও ইউনিয়ন পরিষদ থেকে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উপর ১২টি স্টল প্রদর্শনীতে অংশগ্রহন করে। এই প্রদর্শনী দেখতে ভীর জমায় শতশত সাধারণ মানুষ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button