সারাবাংলা

৩৯ মামলায় অভিযুক্ত জামায়াত নেতা গ্রেফতার

জনপদ ডেস্ক: পুলিশের ওপর হামলা, গাড়ি ভাঙচুর, নাশকতার ৩৯টি মামলায় অভিযুক্ত মহানগর জামায়াতের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শামসুজ্জামান হেলালীকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগ।

সোমবার (২৮ আগস্ট) পাঁচলাইশ থানাধীন বাদুরতলা আরাকান হাউজিং সোসাইটির বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশে জানিয়েছে, অধ্যক্ষ শামসুজ্জামান হেলালীর নামে চট্টগ্রামের বিভিন্ন থানায় প্রায় ৩৯ এর অধিক নাশকতার মামলা রয়েছে। গত ২৮ জুলাই ডবলমুরিং এলাকায় মিছিল থেকে পুলিশের উপর হামলা এবং পুলিশের গাড়ি ভাংচুরের ঘটনার অন্যতম পরিকল্পনাকারী।

এ ছাড়াও সে গত ২৩ আগস্ট বন্দর এলাকায় মিছিল থেকে গাড়ি ভাঙচুর এবং ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলাসহ বাকলিয়া থানার ২০২২ সালের একটি মামলার পলাতক আসামি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ কমিশনার মোহাম্মদ আলী হোসেন বাংলানিউজকে বলেন, হেলালী চট্টগ্রাম মহানগর জামায়াতের সক্রিয় নেতা এবং তার নেতৃত্বেই মহানগর এলাকায় জামায়াতের সব মিছিল মিটিং পরিচালিত হয়ে আসছিল। তিনি দীর্ঘদিন মহানগর ডিবি-বন্দর ও পশ্চিমের নজরদারিতে ছিলেন। তার বিরুদ্ধে ৩৯টি নাশকতা মামলা রয়েছে। সোমবার অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button