চাপাইনবাবগঞ্জরাজশাহীশিক্ষা

রাবিতে নবীনবরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্র কল্যাণ সমিতির উদ্যোগে নবীন শিক্ষার্থীদের বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের স্যার জগদিশচন্দ্র বসু অ্যাকাডেমিক ভবনের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের হল কক্ষে উক্ত আয়োজন অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি আবুল হাসনাত পরশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ইতিহাস বিভাগের অধ্যাপক ড. আবুল কাশেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবদুস সালাম, ভূতত্ব ও খনিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. শফিকুল আলম, প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. রেজাউল করিম, উদ্ভিদবিদ্যা বিভাগের অদ্যাপক ড. ফেরদৌসি মহল, প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. সাবিনা সুলতানা, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাখাওয়াত হোসেন, এবং ভূতত্ব ও খনি বিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাসিদুল হক ।

এসময় নবীনদের বরণ ও প্রবীনদের সম্মাননা স্মারক দিয়ে বিদায় জানানো হয়।
বিদায়ীদের পক্ষ থেকে ২০১৫ -১৬ ও ২০১৬-১৭ সেশন থেকে বিশ্ববিদ্যালয়ের স্মৃতিচারণ করেন। উপস্থিত শিক্ষকমণ্ডলী অনুষ্ঠানে আগত শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন ও যে-কোন প্রয়োজনে শিক্ষার্থীদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

সমাপনী বক্তব্যে সংগঠনের সভাপতি উপস্থিত বিভিন্ন সেশনের শিক্ষার্থীদের প্রতি ধন্যবাদ জানান এবং শিক্ষকদের আন্তরিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

র‍্যাফেল ড্র-এর পুরস্কার বিতরনের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button