অপরাধরাজশাহীসারাবাংলা

ইয়াবা সেবনের দায়ে দুর্গাপুরে গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক,দুর্গাপুর: ইয়াবা সেবনের দায়ে রাজশাহী দুর্গাপুর পৌর যুবদলের (অ্যাডহক) কমিটির আহব্বায়ক মোশাররফ হোসেন (৪০) ও পৌর সৈনিক লীগের সভাপতি বদরুল আলমকে (৩৫) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে পৌর এলাকার বহরমপুর গ্রামের একটি পরিত্যক্ত মুরগির ফার্মের পাশে টিনসেড ঘরে থেকে ইয়াবা সেবনের সময় পুলিশ তাদের হাতেনাতে গ্রেপ্তার করে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী।

ওসি জানান, ইয়াবা সেবনকারী মোশাররফ ও বদরুল পৌর এলাকার বহরমপুর গ্রামের একটি পরিত্যক্ত মুরগির ফার্মের পাশে টিনসেড বসে ইয়াবা সেবন করছিলেন। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই শাহিনুর রহমান অভিযান চালিয়ে ইয়াবা সেবনের সময় তাদের দু জন হাতেনাতে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছে থেকে ইয়াবা সেবনের সরঞ্জাদি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরপর জেলহাজতে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

জানা গেছে, দুর্গাপুর পৌর এলাকার বহরমপুর গ্রামের আজিজুল শেখের ছেলে মোশাররফ দুর্গাপুর পৌর যুবদলের পরপর দুই মেয়াদে সভাপতি ছিলেন। বর্তমানে আবারও (অ্যাডহক) কমিটির আহব্বায়ক নির্বাচিত হয়েছেন। তিনি দীর্ঘ দিনধরে মাদকে আসক্ত ছিলেন। এদিকে, দুর্গাপুর পৌর এলাকার সিংগা গ্রামের আব্দুস সামাদের ছেলে বদরুল আলম দুর্গাপুর পৌরসভা সৈনিক লীগের বর্তমান সভাপতি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button