অপরাধটপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

প্রতারক পিন্টুকে গ্রেফতার করেছে রাজশাহী সাইবার ক্রাইম ইউনিট

নিজস্ব প্রতিবেদক: দেশব্যাপী পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্তা পরিচয় দিয়ে টাকা হারিয়ে নেয়া ফারুক হোসেন পিটু নামে এক প্রতারককে আটক করেছে রাজশাহীর সাইবার ক্রাইম ইউনিটের সদস্যরা। তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মঙ্গলবার পাবনার আমিনপুর থানার চক আব্দুল শুকুর এলাকা থেকে প্রতারক ফারুককে আটক করা হয়।

বুধবার (২১অক্টোবর) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের পক্ষে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, প্রতারক ফারুক হোসেন পিটু নিজেকে কখনো পুলিশের ওসি, কখনো এসআই আবার কখনো তদন্ত কর্মকর্তা পরিচায় দিয়ে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিতো। তার বিরুদ্ধে অভিযোগ পাওয়ার পর তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে টানা ২১দিন পর মঙ্গলবার রাজশাহীর সাইবার ক্রাইম এর সদস্য ও পাবনা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় তার নিজ এলাকা আমিনপুর থানার চক আব্দুল শুকুর এলাকা থেকে ফারুককে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাবাদে প্রতারণার ভয়ংকর তথ্য দিয়েছে প্রতারক ফারুক।

আটকের পর তার কাছ থেকে ১৬টি মোবাইল, ২৪টি সিম উদ্ধার করা হয়েছে। তাকে আরো বিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড নেয়া হবে বলেও জানান তিনি। প্রতারক ফারুক হোসেন পিটু পাবনার আমিনপুর থানার চক আব্দুল শুকুর এলাকার নাদের শেখের ছেলে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button