সারাবাংলা

আমিন বাজারে অস্ত্র-ফেনসিডিলসহ আটক ৭

জনপদ ডেস্ক: আমিন বাজার এলাকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও ফেনসিডিলসহ ৭ মাদক চোরাকারবারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

আটক মাদক চোরকারবারীরা হলেন- নাসিরুল ইসলাম (৩৬), শরীফুল ইসলাম (৩৭), আব্দুল কাইয়ুম (৩৩), সাইরন আলী (৩৮), সাহাবুর ইসলাম (২২), আবু সায়েম (৩২) ও শামীম রেজা (২২)।

শনিবার (১৮ ডিসেম্বর) গোপন তথ্যের ভিত্তিতে আমিনবাজার সড়কে অভিযান চালিয়ে ট্রাকে ফেনসিডিলের চালান পাচারের সময় তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৫৬২ বোতল ফেনসিডিল, ১টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শুটার গান, গুলি-ম্যাগাজিন উদ্ধার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়েছে।

আটক মাদক চোরাকারবারীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, আটকদের নামে বিভিন্ন থানায় অস্ত্র ও মাদক আইনে একাধিক মামলা রয়েছে। অস্ত্রধারী হওয়ায় সাধারণত কেউ তাদের বিরুদ্ধে কথা বলার সাহস করতো না। কেউ তাদের বিরুদ্ধে অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো তারা।

তিনি আরও জানান, আটক মাদক চোরাকারবারীরা চাঁপাইনবাবগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে ফেনসিডিল এনে ঢাকা এবং আশেপাশের এলাকায় সরবরাহ করতো। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button