অপরাধসারাবাংলা

১ কোটি ২৭ লাখ টাকার স্বর্ণের বারসহ যুবক আটক

জনপদ ডেস্ক: রংপুর মহানগরীতে ফয়সাল হোসেন (৩৮) নামের এক যুবককে ১৫০ ভরি ওজনের ১৫টি স্বর্ণের বারসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। জব্দকৃত স্বর্ণের আনুমানিক মূল্য প্রায় ১ কোটি ২৭ লাখ টাকা।

বুধবার (৭ জুন) সকাল পৌনে ৯টার দিকে মহানগরীর কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ডে যাত্রীবাহী শ্যামলী পরিবহন থেকে ওই যুবককে আটক করা হয়। বিশেষ কৌশলে স্বর্ণের বারগুলো কোমরে বেঁধে রেখেছিলেন ওই যাত্রী। আটক ফয়সাল হোসেন মুন্সীগঞ্জ সদর উপজেলার দেওভোগ মৃধাবাড়ী এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

মাদকদ্রব্য অধিদপ্তর রংপুর জেলার পরিদর্শক আসলাম আলী মণ্ডল জানান, রংপুর থেকে ঢাকায় ইয়াবার চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ডে অভিযান পরিচালনা করা হয়। এ সময় শ্যামলী পরিবহনে ফয়সাল নামের এক যাত্রীর কোমর থেকে স্বর্ণের ১৫টি বার জব্দ করা হয়। ওই যাত্রীর পরিহিত প্যান্টের বেল্টের নিচে বিশেষ কায়দায় স্কচটেপে স্বর্ণগুলো মোড়ানো ছিল। ফয়সাল স্বর্ণের বারগুলো নিয়ে ঢাকা থেকে রংপুর এসেছেন।

মাদকদ্রব্য অধিদপ্তর রংপুর বিভাগীয় অতিরিক্ত পরিচালক আলী আসলাম হোসেন জানান, আটক ফয়সালের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় হস্তান্তর করা হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button