বগুড়াসারাবাংলা

বাসের ধাক্কায় প্রাণ গেল বাইসাইকেল আরোহীর

জনপদ ডেস্কঃ বগুড়ার আদমদীঘিতে যাত্রীবাহী বাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী রফিকুল ইসলাম অপু (৫২) নামের এক ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। অপু উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির পশ্চিম সিংড়া গ্রামের রইচ উদ্দিনের ছেলে।

আজ বুধবার বিকাল ৪টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন নিহতের ভাগিনা রুবেল হোসেন। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে সেখানে ভুল পথে আসা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৪টার দিকে কৃষক রফিকুল ইসলাম অপু বাইসাইকেলে আদমদীঘি হাট থেকে বাজার শেষে বাড়ি ফিরছিলেন। এসময় তিনি উপজেলা সান্তাহার পূর্ব ঢাকারোড তিনমাথা মোড়ে পৌঁছলে পেছন থেকে ভুল পথে আসা নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে। এতে তিনি গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নওগাঁয় এবং পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ২৪ ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতার গাড়ি ভাঙচুরের খবর পেয়ে সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ পাঠানো হয়েছিল। তবে ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button