অপরাধআন্তর্জাতিক

মদ খেয়ে ভাইয়ের হাতে ভাই খুন

জনপদ ডেস্ক: মাদক বিক্রির প্রতিবাদ করায় ভাইয়ের হাতে ভাই খুন হয়েছেন। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের দমদম বাগুইআটির আদর্শ পল্লীতে। মর্মান্তিক এই ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ভাই। তবে অভিযুক্ত ব্যক্তির স্ত্রীকে আটক করেছে বাগুইহাটি থানার পুলিশ।

জানা গেছে,দমদম বাগুইআটির আদর্শ পল্লিতে অনেক দিন ধরেই অবৈধভাবে মদ-গাজার ব্যবসা করছিল রাজু মন্ডল। এলাকায় রীতিমতো মদ,গাঁজার ব্যবসায়ী হিসেবে পরিচিত মুখ হয়ে উঠেছিল সে।

এই অবৈধ ব্যবসার প্রতিবাদ করেছিলেন রাজুর ভাই রবিন মন্ডল। তা নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা প্রায়ই লেগে থাকত। সোমবার রাতে তাদের মধ্যে প্রচণ্ড ঝগড়া-বিবাদ হয়। রাজু মদ খেয়ে এসে রবিনকে ব্যাপক মারধোর করেন বলে অভিযোগ।

গুরুতর জখম অবস্থায় রবিন মন্ডলকে বাগুইআটির দেশবন্ধু নগর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের পরিবারের পক্ষ থেকে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে বাগুইআটি থানায়।

রবিন মন্ডলের পুত্রবধূ নয়নতরম মন্ডল বলেন, আমার শ্বশুরের হাটের সমস্যা আছে। অনেকদিন ধরে তিনি শয্যাশায়ী। সেদিন এত ঝগড়াঝাঁটি হয়েছে, আমার শ্বশুর আরও অসুস্থ হয়ে পড়েন। কিন্তু তারপরও এসে তাকে এমন মারধর করলো, বুকে খুব ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে উনি মারা যান।

এই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান বিধাননগর ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রসেনজিৎ নাগ। তিনি বলেন, এলাকায় অনেক দিন ধরে গাঁজার ব্যবসা চলছিল। রবিন মন্ডল তার প্রতিবাদ করেন। আর যে গাঁজার ব্যবসা চালাতো সেই রবিন মন্ডলের নিজের ভাই রাজু মন্ডল।

ভাই প্রতিবাদ করায় তাকে মারধর করা হয়। রবিনকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা দেন। অভিযুক্ত রাজু মন্ডলের খোঁজে তল্লাশি শুরু করেছে বাগুইহাটি থানার পুলিশ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button