রাজশাহীসারাবাংলা

রাজশাহীতে কিশোর-কিশোরী ক্লাব ও তথ্য আপা প্রকল্পের স্টেক হোল্ডারদের সাথে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদকঃ  রাজশাহীতে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্প, নারী ও শিশুদের মনোসামাজিক গ্ৰুপ কাউন্সেলিং, আইজিএ প্রশিক্ষণ প্রকল্প ও তথ্য আপা প্রকল্পের স্টেক হোল্ডারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৬ জুন) সকাল ১০ টায় নগরীর শহীদ কামারুজ্জামান মিলনায়তনে মতবিনিময় সভায় জেলা প্রশাসক শামীম আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. হাসানুজ্জামান কল্লোল। এসময় শিশু একাডেমির শিক্ষক আব্দুর রোকন মাসুমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনজুর কাদের।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আইজিএ প্রশিক্ষণ প্রকল্পের প্রকল্প পরিচালক মো. তরিকুল আলম, তথ্য আপা প্রকল্পের প্রকল্প পরিচালক শাহনাজ বেগম মীনা, জাতীয় মহিলা সংস্থা রাজশাহী’র চেয়ারম্যান মর্জিনা পারভীন, নারী ও শিশুদের মনোসামাজিক গ্ৰুপ কাউন্সেলিং এর ক্লিনিকাল সাইকোলজিস্ট ফারজানা আক্তার শ্রাবণী।
রাজশাহী জেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদফতর এবং বাংলাদেশ শিশু একাডেমির আয়োজিত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরীসহ জেলার বিভিন্ন দফতরের উদ্ধতন কর্মকর্তাবৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button