বিনোদন

দ্বিতীয় বিয়ে করলেন আশিস, নয়া ইনিংস শুরু

জনপদ ডেস্ক : নয়া ইনিংস শুরু করলেন অভিনেতা আশিস বিদ্যার্থী। ২৫ মে কলকাতায় অসমের মেয়ে রূপালি বড়ুয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনেতা। ষাট বছরে ফের বিয়ে করলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা। রূপালিকে বিয়েকে করার আগে দীর্ঘ সময় তিনি সংসার করেছেন রাজশী বড়ুয়ার সঙ্গে। অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশীর সঙ্গে লম্বা দাম্পত্য জীবনের পর ছাড়াছাড়ি হয় তাঁদের। একটি পুত্র সন্তান রয়েছে। নাম আর্থ বিদ্যার্থী। প্রাক্তন স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে নাকি কষ্ট পেয়েছেন রাজশী! গত ১৭ ঘণ্টায় দু’বার ইনস্টাগ্রামে পোস্ট দেন, সেখানেই জীবন নিয়ে মুখ খোলেন রাজশী।

রাজশী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘‘যে মানুষরা তোমার কাছের, সে কখনও জিজ্ঞেস করবে না, তাদের কাছে তোমার মূল্য ঠিক কতটা। সে এমন কোনও কাজ করবে না যাতে তুমি কষ্ট পাও।’’ তিনি আরও লেখেন, ‘‘যাবতীয় দুর্ভাবনা এবং সন্দেহ দূর হয়েছে। ধন্দ কেটে গিয়ে সব কিছু স্পষ্ট ভাবে ধরা দিচ্ছে। জীবনে শান্তি এবং স্থিতি আসুক। তুমি নিজে যথেষ্ট শক্তিশালী। ঈশ্বরের আশীর্বাদ নিয়ে নতুন করে শুরু করতে হবে।’’শেষে তাঁর সংযোজন, ‘‘জীবন নামের যে গোলকধাঁধায় হারিয়ে যেও না।’’ কখনও তাঁর পোস্টে আভাস মিলেছে আক্ষেপের, কখনও জীবন দর্শনের কথা ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

তবে শোনা গিয়েছে বাবার দ্বিতীয় বিয়েতে সায় ছিল অভিনেতার পুত্রের। কলকাতার ফ্যাশন জগতের সঙ্গে যুক্ত অভিনেতার বর্তমান স্ত্রী। ব্যক্তিগত পরিসরে সইসাবুদ করে আশিসের সঙ্গে বিয়ে সারলেন রূপালি। বিয়ের অনুষ্ঠানের জন্য সাদা এবং সোনালি শাড়িতে সেজেছিলেন রূপালি, পরনে ছিল ছিমছাম গয়না এবং হালকা রূপটান। অন্য দিকে, আশিসের পরনে ছিল ঘিয়ে রঙের পঞ্জাবি। আইনি মতে বিয়ে সারার পর সন্ধেবেলায় ছোট একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button