রাজনীতিরাজশাহীরাজশাহী মহানগর

নগরীর ৩০ নং ওয়ার্ড দক্ষিণ রাসিক নির্বাচনী পরিচালনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করার লক্ষ্যে ৩০ নং ওয়ার্ড দক্ষিণ এলাকার নারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে নগরীর ৩০ নং ওয়ার্ড দক্ষিণ নির্বাচনী পরিচালনা কমিটির আয়োজনে মির্জাপুর হাই স্কুল এন্ড কলেজ মাঠে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ এমনিতেই পাওয়া যায়নি, এই বাংলাদেশ পেতে নয় মাস যুদ্ধ করতে হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এই স্বাধীন দেশের জন্ম হতো না। ১৯৭৫ সালের সেই ১৫ আগষ্ট কালো রাতে সপরিবারে হত্যা করা হয়েছিল জাতির পিতা বঙ্গবন্ধুকে। আমরা সেই রক্ত, হত্যাযজ্ঞ দেখতে চাই না। আমরা আর সেই দৃশ্য দেখতে চাই, আর কোন মায়ের বুক খালি দেখতে চাইনা। নৌকা হলো শান্তির প্রতিক। আজ সমাজের সব খানেই নারীর অগ্রাধিকার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারীর সম্মান সর্বত্র।

তিনি আরও বলেন, এবার রাসিক মেয়রের একমাত্র লক্ষ্য হলো কর্মসংস্থান সৃষ্টি করা। আপনারা জানেন খায়রুজ্জামান লিটন যা বলেন তার কথা রাখেন। আমাদের আর কোন চাওয়া পাওয়া নাই, আমরা আজ শুধু আপনাদের জন্য কিছু করতে চাই। এই জন্মভূমিতে থেকেই আমরা আপনাদের জন্য কিছু করতে পারলে সেটাই আমাদের সবচেয়ে বড় পাওয়া হবে। সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে নানা রকম অপপ্রচার চলছে, তাতে কান দিবেন না। নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।

এ সময় ৩০ নং ওয়ার্ড দক্ষিণ রাসিক নির্বাচনী পরিচালনা কমিটির আহ্বায়ক মোঃ শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ৩০ নং ওয়ার্ড দক্ষিণ রাসিক নির্বাচনী পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ আব্দুল আজিজ, মো: কাজিম উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আসলাম সরকার, মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট শামীমা ইয়াসমিন শিখা, মহানগর আওয়ামী লীগের সদস্য জহির উদ্দিন তেতু প্রমুখ।

সভায় সঞ্চালনা করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি অনিক মাহমুদ বনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button