ক্যাম্পাসরাজনীতিশিক্ষা

শেখ হাসিনাকে হত্যার হুমকি, গ্রেফতারের দাবি ইবি বঙ্গবন্ধু পরিষদের

নিজস্ব প্রতিবেদক, ইবি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির তীব্র নিন্দা ও হুমকিদাতাকে গ্রেফতারের দাবি জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) বঙ্গবন্ধু পরিষদ।

মঙ্গলবার (২৩মে) বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হেসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক অধ্যাপক ড. মাহবুবুল আরফিন এ ঘটনাকে জাতীয়তাবাদী আদর্শের জঘন্যতম স্পর্ধা হিসেবে উল্লেখ করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির এই ঘটনা প্রমাণ করে যে বিএনপি ও তাদের দোসররা খুনের রাজনীতি থেকে এখনো বেড়িয়ে আসতে পারেনি। এই হুমকি হচ্ছে তাদের নীল নকশার অংশ। তারা যে ভাষায় হত্যার হুমকি দিয়েছে, তাতে স্পষ্ট যে এটি শুধু একটি অঞ্চলের নিম্নপর্যায়ের কোনো নেতার বক্তব্য নয়, বরং এটি গভীর ষড়যন্ত্রের অংশ ও তার বহিঃপ্রকাশ। কারন তারা অতীতেও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার প্রচেষ্টা করেছে। তাই হুমকিদাতাকে অবিলম্বে গ্রেপ্তার করার দাবি জানান তারা।

আরও বলেন, বঙ্গবন্ধুকন্যাকে হত্যার যে কোনো ষড়যন্ত্র রুখে দেবো। জীবন দিয়ে হলেও বঙ্গবন্ধুকন্যাকে রক্ষার চেষ্টা করবো।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুর হাই স্কুল মাঠে এক জনসমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন। এ ঘটনায় তার বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে একটি মামলা হয়। মামলাটি করেন পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button