রাজশাহীসারাবাংলা

রাসিকের ১৮নং ওয়ার্ডে নারীদের সাথে ডা. অর্ণা জামানের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করার লক্ষ্যে নগরীর ১৮নং ওয়ার্ডের সকল নারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার (২১ মে) বিকেল ৫ টায় রাজশাহী শাহ্ মখদুম থানা আওয়ামী লীগের সদস্য মো: জহরুল ইসলামের আয়োজনে নগরীর শাহ্ মখদুম থানা সংলগ্ন একটি মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ডা. অর্ণা জামান বলেন, আমি যখন রাজশাহী ছেড়ে দেশের অন্য কোথাও যাই, কোন রাস্তা দেখে আমার মনটা বলে, এখানে কি আমার বাবার মত কেউ নাই, একটু মানুষগুলোর জন্য ভাববে। আসলে এখনো দেশের অনেক জায়গা অবহেলিত হয়ে পড়ে আছে। আমাদের রাজশাহীর মানুষগুলোর চাওয়া-পাওয়া গুলো খুবই সীমিত। আমরা চাই আমাদের সন্তানরা আমাদের কাছে থেকে পড়াশোনা করুক, আমাদের শহরে থেকে চাকরি করুক।

আমি যখন রাজশাহী রাস্তায় বের হই যখন দেখি রাস্তাগুলোতে আধুনিক আলোকসজ্জা হয়েছে। এটা হওয়ার কারণে হয়তো অনেকেই বলে যে, যারা বেকার ছিল তাদের তো কর্মসংস্থান হয়নি সরকারি প্রতিষ্ঠানে। কিন্তু তারা তো বিভিন্ন ব্যবসা শুরু করেছে।

তিনি আরও বলেন, আগামী ২১ জন যে নির্বাচন আসছে আমি বিশ্বাস করি যে, আপনাদের পছন্দমত যেই মানুষটি রাজশাহীর জন্য ভালো, যাকে ভোট দিলে রাজশাহীবাসীর উপকার হবে আপনারা সঠিক মানুষটাকে নির্বাচিত করবেন। এবং বিশেষ করে তরুণ ভোটার যারা আছে তাদের উদ্দেশ্যে বলবো তোমরা সকলেই জানো কোন মানুষটিকে নির্বাচন করলে আমরা স্বাধীনভাবে মাথা উঁচু করে চলতে পারব। আমার শহরের উন্নয়ন হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন রাজশাহী রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রাজীব ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button