ক্রিকেটখেলাধুলা

মাহমুদউল্লাহকে নিয়ে সুখবর দিলেন পাপন

জনপদ ডেস্ক: ভারতের মাটিতে চলতি বছরের অক্টোবরে মাঠে গড়াবে ওয়ানডে বিশ্বকাপ। আসন্ন এই বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিতে শুরু করেছে প্রায় প্রতিটি দলই। নিজেদের ঝালিয়ে নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)। যদিও দলের অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ পরপর দুই সিরিজে না থাকায় তাকে নিয়ে আলোচনার শেষ নেই। তিনি বিশ্বকাপ দলে থাকবেন কি না এ নিয়ে চলছে তুমুল আলোচনা।

তবে জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিশ্চিত করলেন বিশ্বকাপ দলে থাকছেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

আজ (শুক্রবার) ইংল্যান্ডের চেমসফোর্ডে বাংলাদেশ-আয়ারল্যান্ডের ম্যাচকালীন সময়ে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি বস পাপন। এ সময়ে রিয়াদের বিশ্বকাপে খেলার বিষয়ে প্রশ্ন আসলে তিনি বলেন, ‘আমার ধারণা মাহমুদউল্লাহ রিয়াদ থাকবে বিশ্বকাপ দলে।’

এর আগে মাহমুদউল্লাহ প্রসঙ্গে কথা বলেছিলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও। তিনি বলছিলেন, ‘আমি এটা নিয়ে অনেক কথা শুনছি যে এটা কী হচ্ছে না হচ্ছে (রিয়াদের বিশ্বকাপ দলে থাকা)। কিন্তু তিনি অবশ্যই অবশ্যই আমাদের পরিকল্পনা আছেন। উনি না, এই মুহূর্তে যে দলে নেই, কিন্তু প্রিমিয়ার লিগে ভালো করছে; আমরা ওদের নিয়েও কথাবার্তা বলছি। যেটা আমি বললাম, দলের জন্য ভালো যেটা হবে, সেটাই করা হবে।’

তবে কদিন আগে বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন জানিয়েছিলেন, বিশ্বকাপ দলে রিয়াদকে দেখেন না তিনি। তার মতে, যদি বিশ্বকাপ দলেই রিয়াদ থাকত তাহলে এই সিরিজগুলোতে তাকে দেখা যেত।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button