ক্রিকেটখেলাধুলা

দলের সঙ্গে যোগ দিয়েছেন লিটন

জনপদ ডেস্ক: আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিতে আজ ইংল্যান্ডের চেমসফোর্ডে পৌঁছেছেন উইকেটরক্ষক ব্যাটার লিটন দাস। নিজের ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে ইংল্যান্ডে পৌঁছানোর সংবাদটি জানিয়েছেন এই টাইগার ব্যাটার।

পারিবারিক কারণে আইপিএল ছেড়ে আসা লিটন মঙ্গলবার (২ মে) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে দেশ ছাড়েন। আইপিএলে নিজের অভিষেক মৌসুমে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাত্র ১ ম্যাচ খেলে ৪ রান করেন তিনি।

এদিকে, আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে অংশ নেওয়া বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানও আজ দেশে ফিরেছেন। বৃহস্পতিবার (৪ মে) যুক্তরাজ্যের ফ্লাইটে তার রওনা হবার কথা রয়েছে।

এছাড়া যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে ছুটি কাটানো অলরাউন্ডার সাকিব আল হাসান সরাসরি দলের সঙ্গে যোগ দেবেন বলে জানিয়েছে টিম ম্যানেজমেন্ট।

টিম ম্যানেজমেন্টের আশা, আগামী শুক্রবার (৫ মে) আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশের অনুশীলন ম্যাচের আগে সকল খেলোয়াড় দলে যোগ দেবে।

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ওয়ানডে ম্যাচ হবে যথাক্রমে ৯, ১২ এবং ১৪ মে। ইংল্যান্ডের কাউন্টি এসেক্স গ্রাউন্ড চেমসফোর্ডে হবে সিরিজের সবগুলো ম্যাচ।

আয়ারল্যান্ড সিরিজের বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, ইয়াসির আলী চৌধুরী, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরী, এবাদত হোসেন চৌধুরী ও হাসান মাহমুদ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button