রাজশাহীসারাবাংলা

রাজশাহী নগর যুবলীগের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর আওয়ামী যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীর সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (০১ মে) সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাবাইকে ঈদের শুভেচ্ছা জানাই। আমি যুবলীগের ভাইদের একটি কথাই বলতে চাই, যুবলীগ আজ ফুলে ফুলে ভরে উঠেছে। আমি জানি যুবলীগের মান এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবলীগের দায়িত্ব যাদের হাতে দিয়েছেন তারা আগামী নির্বাচনে যে যার জায়গা থেকে কাজ করবে। রাজশাহীতে এতো এতো যুব ভাইরা রয়েছে, আরও আছে ছাত্রলীগের ভাইরা, তারা থাকতে আমরা নিশ্চিন্ত। মুক্তিযুদ্ধ ও পরবর্তী সময়ে আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করতে অনেক নেতাকে হত্যা করা হয়েছিল। আজ তারাই আমাদের উন্নয়ন নিয়ে যারা কথা বলে। আমি তদের ধিক্কার জানাই। আজকের এই আওয়ামী লীগকে তিলে তিলে গড়ে তোলা হয়েছে। বারবার আওয়ামী লীগকে ধ্বংস করতে ষড়যন্ত্র চালানো হয়েছে। আমরা মুক্তিযুদ্ধের সন্তান, আমরা মুক্তিযুদ্ধের পক্ষে কাজ করি। কখনোই রাজাকারদের সমর্থন করবো না। আমি আমার ভাইদের আহ্বান করি, সৎভাবে রাজনীতি করে জনগনের জন্য কাজ করতে। বিএনপি কে নির্বাচনে আসার আহ্বান রইলো, আমরা সবাইকে নিয়েই নির্বাচনের প্রচারণা করবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, যুবলীগের ভাইদের জন্য বলবো, হাইটেক পার্কে তিন মাস ও ছয় মাসব্যাপী ট্রেনিং গ্রহণ করার জন্য। যেটা আমরা ফ্রীতে দেয়ার ব্যবস্থা করবো। আগামীতে আমরা রাজশাহীতে একটা দুইটা কারখানা করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৭ কোটি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আমরা আমাদের দলকে সুসংগঠিত করবো, আমি আমার জীবনের বেশিভাগ সময় দলকে সুসংগঠিত করার জন্যই কাজ করেছি। ইনশাআল্লাহ জয় আমাদের।

সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আহসানুল হক পিন্টু, মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ রমজান আলী, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি সহ যুবলীগের বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button