সারাবাংলা

চাল আত্মসাতের অভিযোগে সাবেক চেয়ারম্যান গ্রেফতার

জনপদ ডেস্ক: সরকারি সহায়তার চাল আত্মসাতের অভিযোগে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মুখলিছ মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৭ মার্চ) বিকেলে তাকে গ্রেফতার করা হয় বলে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক কামাল জানান।

মুখলিছ মিয়া যখন চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন, তখন ভালনারেবল উইমেন বেনিফিটের (ভিডব্লিউবি) প্রায় ছয় হাজার কেজি চাল আত্মসাৎ করেন বলে অভিযোগ ওঠে।
গত ২ মার্চ তার নামে মামলা দায়ের করেন হবিগঞ্জ জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুমানা আক্তার। ওসি নাজমুল হক কামাল জানান, সোমবার বিকেলে গ্রেফতারের পরই তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুমানা আক্তার বলেন, মুখলিছ মিয়া ভিডব্লিউবির সুবিধাভোগী ১০০ জন নারীর প্রায় ছয় হাজার ৯৬০ কেজি চাল বিতরণ না করে আত্মসাৎ করেছেন। এদিকে সাবেক চেয়ারম্যান মুখলিছ মিয়া ও তানজীম মিয়ার নামে আশ্রয়ণ প্রকল্পের রড চুরির অভিযোগ এনে গত ১৯ ফেব্রুয়ারি মামলা দায়ের করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয়ের কার্য সহকারী শাওন হাসনাত।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button