পঞ্চগড়সারাবাংলা

তেঁতুলিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল স্কুলছাত্রীর, আহত ২

জনপদ ডেস্কঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে কাভার্ড ভ্যানের ধাক্কায় সুমাইয়া আক্তার ওরফে মীম (১০) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। আজ বুধবার বেলা ১১টার দিকে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুলপাড়া এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমাইয়া আক্তার মান্দুলপাড়া এলাকার মনসুর আলীর মেয়ে। সে বুড়াবুড়ি আদর্শ কিন্ডার গার্টেনের চতুর্থ শ্রেণির ছাত্রী। এ দুর্ঘটনায় সুমাইয়ার ছোট ভাই মুত্তাকিন (৭) ও চাচা ফজলুল হক (৪০) গুরুতর আহত হয়েছেন। সুমাইয়ার বাবা মনসুর আলী সম্প্রতি পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের ওপর হামলা ও সংঘর্ষের ঘটনায় জড়িত অভিযোগে একটি মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের বরাত দিয়ে বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক হোসেন বলেন, স্কুল ছুটির পর চাচা ফজলুল হকের মোটরসাইকেলে করে সুমাইয়া আক্তার বাড়িতে ফিরছিল। এ সময় তাদের সঙ্গে সুমাইয়ার ছোট ভাই মুত্তাকিনও ছিল। পথে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের মান্দুলপাড়া এলাকায় একটি কাভার্ড ভ্যান ওই মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে তিনজনই ছিটকে পড়লে ঘটনাস্থলেই সুমাইয়া মারা যায়।

পরে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের চালক ফজলুল হক ও মুত্তাকিনকে স্থানীয় লোকজন উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে ফজলুল হকের অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাইদ চৌধুরী বলেন, দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানটিকে জব্দ করা হয়েছে। তবে কাভার্ড ভ্যানের চালক পালিয়ে গেছেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button