রাজশাহীসারাবাংলা

উপশহর কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারী নাজিম উদ্দিনের রাসিক মেয়রের শোক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর উপশহর নিবাসী সাবেক খাদ্য কর্মকর্তা ও উপশহর কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারী মোঃ নাজিম উদ্দিন (৬৯) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন তিনি।

শোক বার্তায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মোঃ নাজিম উদ্দিন সোমবার রাত সাড়ে ৮টায় উপশহর নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মুত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে মঙ্গলবার বাদ জোহর উপশহর পানির ট্যাংক মাঠে মরহুম নাজিম উদ্দিনের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। জানাযা নামাজে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার সহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যামান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button