রাজশাহীসারাবাংলা

রাজশাহী জেলা মিশুক ও অটোরিক্সা চালক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা মিশুক বেবি ট্যাক্সি কার ও সিএনজি চালিত অটো রিক্সা চালক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে নগরীর আলিফ লাম মিম ভাটার মোড় ঈদগা মাঠে এর আয়োজন করা হয়।

রাজশাহী জেলা বেবি ট্যাক্সি কার ও সিএনজি চালিত অটো রিক্সা চালক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ আব্দুস সোহেল, রাজশাহী ওয়াসা শ্রমিক লীগের সভাপতি আশরাফ আলী, ব্যাটারি চালিত অটো মালিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম সাগর সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় শ্রমিকদের নানা ধরনের সমস্যা এবং তা সমাধানের বিষয়ে বিশদ আলোচনা করা হয়। এ সময় সকল ধরনের সমস্যার সমাধানে সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে নেতৃবৃন্দরা জানায়।

নেতৃবৃন্দরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলের সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটনের ওই যান্ত্রিক চেষ্টায় রাজশাহী মহানগরীর দৃশ্য পাল্টে গেছে। মহানগরের প্রত্যেকটি রাস্তা প্রশস্ত করা হয়েছে। যার ফলে নির্ভিঘ্নে চলাচল করতে পারছে সকল ধরনের যানবাহন। এতে করে যানবাহনের ক্ষতি পুষিয়ে নিয়ে লাভজনক হয়েছে পরিবহন খাত।

তারা আরো বলেন, করোনাকালীন সংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শ্রমিকদের পাশে এসে দাঁড়িয়ে ছিলেন সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। তিনি দফায় দফায় শ্রমিকদের মাঝে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করেছেন। যা শ্রমিকরা চিরকাল স্মরণ করবে। শ্রমিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানায় নেতৃবৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button