রাজনীতি

পদত্যাগ করলেন চৌহালী উপজেলা বিএনপির ৭ নেতা

জনপদ ডেস্ক: গুরুত্বপূর্ণ নেতাকর্মীদের দলে না রেখে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের নিয়ে কমিটি গঠনের অভিযোগে সদ্য ঘোষিত সিরাজগঞ্জের চৌহালী উপজেলা বিএনপির আংশিক কমিটি থেকে সাত নেতা পদত্যাগ করেছেন।

পদত্যাগকারী নেতারা হলেন- নবগঠিত চৌহালী উপজেলা বিএনপির সহ-সভাপতি মোজাহার মৌলভী, সহ-সভাপতি বাবুল সরকার, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন টাইগার, সদস্য ইউনুস শিকদার, ইঞ্জিনিয়ার আব্দুর রশিদ, আব্দুল আলিম ও আহসান হাবিব দুলাল।

পদত্যাগের কারণ হিসেবে নেতৃবৃন্দ উল্লেখ করেন, নবগঠিত উপজেলা বিএনপির আংশিক কমিটি যোগ্যতা নির্ভর কমিটি হয়নি। ইউপি ও উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে সমর্থনকারী এবং নৌকা প্রতীকে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীকে সংবর্ধনা দেওয়া ব্যক্তিদের বিএনপির অনুমোদিত আংশিক কমিটিতে স্থান দেওয়া হয়েছে। দলের জনপ্রতিনিধি ও স্থানীয় গুরুত্বপূর্ণ নেতাকর্মীরা কমিটিতে স্থান পাননি। নিবেদিত নেতাকর্মীদের স্থান হয়নি কমিটিতে। এসব কারণে তারা দলের পদ থেকে পদত্যাগ করলেন।

রোববার (৫ মার্চ) দুপুরে জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ সাত নেতার পদত্যাগপত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, আমাদের কাছে এখনো পদত্যাগপত্র আসেনি। শুনেছি জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশের কাছে পদত্যাগপত্র দিয়েছে।

১৪ জানুয়ারি জাহিদ মোল্লাকে সভাপতি ও কারি ময়নুল ইসলামকে সাধারণ সম্পাদক করে চৌহালী উপজেলা বিএনপির ৩১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেন জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button