খেলাধুলা

পিএসজির সর্বোচ্চ গোলদাতা হয়ে উচ্ছ্বসিত এমবাপ্পে

জনপদ ডেস্কঃ পরপর দুটি বিশ্বকাপ ফাইনাল খেলেছেন, একবার শিরোপা উঠেছে হাতে। ক্লাব ফুটবলেও দাপট অব্যাহত আছে কিলিয়ান এমবাপ্পের। ক্যারিয়ারের শুরু থেকে অনেক রেকর্ড গড়া ফরাসি তারকা গতকাল শনিবার রাতে নঁতের বিপক্ষে পিএসজির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার রেকর্ডটি নিজের করে নিলেন। পুরস্কার নিতে গিয়ে উচ্ছ্বাস গোপন করেননি এমবাপ্পে।

নিজেদের মাঠে লিগ ওয়ানের ম্যাচটির প্রথমার্ধে ছিল ২-২ সমতা। দ্বিতীয়ার্ধে দানিলো পেরেরার গোলে ফের এগিয়ে যায় পিএসজি। এরপর যোগ করা সময়ে এমবাপ্পে জয়সূচক গোলটি করেন। এর মাধ্যমে পিএসজির জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে এমবাপের গোল হলো ২০১টি। ২০০ গোল নিয়ে দীর্ঘদিন চূড়ায় ছিলেন এডিনসন কাভানি। ম্যাচ শেষে মাঠেই এমবাপ্পের রেকর্ড উদযাপনের জন্য সীমিত পরিসরে একটি আয়োজন করা হয়।

চলতি মৌসুমে লিগ ওয়ানে এখন পর্যন্ত ২২ ম্যাচে ১৮ গোল করে সর্বোচ্চ গোলদাতা এমবাপ্পে বলেন, ‘এই জায়গায় থাকতে পারাটা বিশেষ কিছু। শেষবার আমি এখানে এসেছিলাম ঘোষণা করতে যে, আমি পিএসজিতেই থাকছি। আর এখন ক্লাবের সর্বোচ্চ গোলদাতা হয়ে এখানে আসাটা গর্বের। পিএসজির খেলোয়াড় হতে পারা অনেক বড় ব্যাপার। ফ্রান্সের সবচেয়ে বড় ক্লাবের হয়ে এবং এর ঐতিহাসিক জার্সি পরে খেলাই অনেক সম্মানের।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button