বিনোদন

কঙ্গনার বিরুদ্ধে জাভেদের মামলার শুনানির দিন ধার্য

জনপদ ডেস্কঃ কঙ্গনা রানাউয়াতের বিরুদ্ধে মানহানির মামলায় দ্রুত শুনানির জন্য করা জাভেদ আখতারের আবেদন গ্রহণ করেছে আদালত। জানা গেছে মুম্বাইয়ের একটি ম্যাজিস্ট্রেট আদালত ১৯ এপ্রিল হতে যাওয়া সেই শুনানির তারিখ এগিয়ে এনেছে। মামলাটি এখন ২৩ মার্চ আন্ধেরির ম্যাজিস্ট্রেট আদালতে শুনানি হবে৷

জাভেদ আখতার তার আইনজীবী জয় ভরদ্বাজের মাধ্যমে একটি আবেদন দাখিল করেছিলেন যে মামলাটি শেষবার ২০২২ সালের ২৩ নভেম্বর শুনানি হয়েছিল এবং পাঁচ মাস পরে ফের শুনানির জন্য নির্ধারন করা হয়েছিল। ১৩ ফেব্রুয়ারি আখতার আগের শুনানির তারিখ এগিয়ে চেয়ে ফের আবেদন করেন।

আখতার আবেদনে বলেছিলেন যে এটি একটি সংক্ষিপ্ত মামলা এবং তিনি একজন প্রবীণ নাগরিক। ন্যায়বিচারের স্বার্থে শীঘ্রই কার্যক্রম শুরু করার জন্য আবেদন করেন জাভেদ। এরপর আদালত আবেদনে অভিনেত্রীর কাছে জবাব চেয়েছে। রানাউতের পক্ষে উপস্থিত অ্যাডভোকেট রিজওয়ান সিদ্দিকী উল্লেখ করেছেন যে দুটি মামলা রয়েছে যা একসাথে করা হয়েছে। রানাউতের বিরুদ্ধে আখতারের অভিযোগের পাশাপাশি প্রবীণ এই গীতিকারের বিরুদ্ধেও অভিনেত্রীর নিজের অভিযোগও শুনানী হবে।

যদিও আখতারের আবেদনের প্রেক্ষিতে কঙ্গনা আদালতের কাছে প্রার্থনা করেন যে প্রবীণ গীতিকারের আবেদন প্রত্যাখ্যান করা হোক, তবে আদালত আখতারের আবেদনের অনুমতি দিয়েছে।

কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলায় জাভেদ দাবি করেছিলেন যে, ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে কঙ্গনা তার বিরুদ্ধে অবমাননাকর বক্তব্য দিয়েছিলেন। সেই বক্তব্যের জেরেই অভিনেত্রীর নামে মামলা করেন জাভেদ আখতার। ২০২১ সালে আদালত অভিনেত্রীকে একটি সমন জারি করে এবং জানায় প্রাথমিকভাবে বিচার এগিয়ে যাওয়ার জন্য যথেষ্ট প্রমাণ খুঁজে পেয়েছে আদালত। ২৩ মার্চ আন্ধেরির ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটির পরবর্তী শুনানি হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button