চাপাইনবাবগঞ্জসারাবাংলা

চাঁপাইনবাবগঞ্জে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিভিন্ন পত্রিকা ও অনলাইন মিডিয়ায় মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামিউল আলম শ্যামল।

বুধবার (১ মার্চ) বিকেলে বোয়ালিয়া ইউপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে চেয়ারম্যান বলেন, কাশিয়াবাড়ী আলিম মাদ্রাসার গভর্নিং বডির সভা চলাকালে অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক অহেদুজ্জামান নিপুকে মারধর, করার বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন। প্রকৃতপক্ষে উক্ত শিক্ষক নিজেই সভায় উত্তেজিত হয়েছেন। তিনি মারমুখী আচরণ করেছেন। অত্র প্রতিষ্ঠান থেকে তাকে কারণ দর্শানো নোটিশ দেয়া হয়েছে। তার বিরুদ্ধে ক্লাস ফাঁকি দেয়ার অভিযোগও আছে। তার পরিচালনায় একটি এনজিও রয়েছে। সেখানে যারা অর্থ লগ্নি করেছে তাদের সাথে অসদাচরণ করার এবং অর্থ ফেরত না দেওয়ার অভিযোগ আছে।

সুতরাং কে বা কারা তাকে মারধর করেছে এটা আমাদের জানা নেই। তাকে মারার সাথে আমার কিংবা আমার লোকজনের কোন সংশ্লিষ্টতা নেই। তাই আমাকে ও অত্র প্রতিষ্ঠানের বিদ্যুতসাহী সদস্য এবং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম মোহাম্মদ ফিটুকে জড়িয়ে প্রকাশিত সংবাদ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে গোলাম মোহাম্মদ ফিটু ছাড়াও সাবেক উপাধ্যক্ষ মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে ভুক্তভোগী শিক্ষক অহেদুজ্জামান নিপুর স্ত্রী মোসা: সাবিহা খাতুন বলেন, তাফসীর মাহফিলে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য মু: জিয়াউর রহমানের নাম প্রস্তাব করলেই চেয়ারম্যান শামিউল আলম শ্যামল এবং বিদ্যুৎসাহী গোলাম মোহাম্মদ ফিটু আজে বাজে কথা বলতে থাকে এবং এক পর্যায়ে আমার স্বামীকে কিল ঘুষি মেরে মাটিতে ফেলে দেয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button