সারাবাংলা

তুরস্কের ভূমিকম্পে নিখোঁজ বগুড়ার গোলাম সাঈদ

জনপদ ডেস্ক: তুরস্কের ভূমিকম্পে নিখোঁজ বগুড়ার গোলাম সাঈদ রিংকু। এমন ঘটনার খবর পেয়ে রিংকুর বাড়িতে চলছে শোকের মাতম। ছেলের সন্ধানে বাবা-মা দিশেহারা। গোলাম সাঈদ রিংকু বগুড়ার গাবতলী উপজেলার কাগইলের দেওনাই গ্রামের গোলাম রব্বানীর ছেলে।

জানা যায়, রিংকু গাবতলীর কাগইল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে। এরপর বগুড়ার এপিবিএন স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে ২০১৫ সালে স্কলারশিপ নিয়ে তুরস্কে লেখাপড়া করতে যান। সেখানে কারামানমারাস বিশ্ববিদ্যালয়ের ভূগোল বিভাগের শিক্ষার্থী ছিলেন তিনি। একই সাথে সেখানে পার্ট টাইম চাকরি করতেন।

গাবতলী উপজেলার কাগইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ জানান, তুরস্কের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ খাহরামানমারাসে রিংকু বসবাস করতেন। তুরস্কের ভয়াবহ ভূমিকম্পে তার বসবাসরত ভবন পুরোপুরি বিধ্বস্ত হয়েছে। এরপর থেকে তার বন্ধু-বান্ধবরা রিংকুর খোঁজ পাচ্ছিলেন না। এই খবর গতকাল সন্ধ্যায় রিংকুর পরিবারকে জানানো হয়। আসলে তিনি নিখোঁজ নাকি নিহত হয়েছেন, সে বিষয়টি এখনো কেউ নিশ্চিত করতে পারেনি।

গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা আফতাবুজ্জামান আল ইমরান জানান, তুরস্কের ভূমিকম্পের বিষয়টি সবারই জানা। তবে বগুড়ার গাবতলী উপজেলার রিংকু নিখোঁজ হয়েছেন কি না, এ বিষয়ে আমার জানা নেই।

উল্লেখ্য, সোমবার তুরস্কের স্থানীয় সময় ভোরে এই ভূমিকম্প হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button