খেলাধুলাফুটবল

টাইগারদের পেস বোলিং কোচের সঙ্গে চুক্তি বাড়াল বিসিবি

জনপদ ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলের পেস বোলিং কোচের দায়িত্ব পালন করছেন অ্যালান ডোনাল্ড। দক্ষিণ আফ্রিকার সাবেক এই পেসারের সঙ্গে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি ছিল বিসিবির। তবে ঘরের মাঠে ভারতের বিপক্ষে সিরিজেও তাসকিন আহমেদ-মোস্তাফিজুর রহমানদের দীক্ষা দিয়েছিলেন ডোনাল্ড। ডোনাল্ডের সঙ্গে নতুন করে আবারও চুক্তি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

অ্যালান ডোনাল্ডের সঙ্গে নতুন করে চুক্তির বিষয়টি বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস শুক্রবার ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। জানিয়েছেন, ‘আসন্ন ভারতের বিপক্ষে ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত ডোনাল্ডের সঙ্গে চুক্তি বাড়িয়েছে বিসিবি।’

এই মুহূর্তে জাতীয় দলের ক্রিকেটারদের চলছে বিপিএল নিয়ে ব্যস্ততা। এরপরই আসন্ন ইংল্যান্ড সিরিজকে কেন্দ্র করে শুরু হবে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প। মার্চের ১ তারিখ থেকে মাঠে গড়াবে ইংল্যান্ডের বিপক্ষে তিন ওয়ানডে এবং সমান সংখ্যাক টি-টোয়েন্টি ম্যাচ।

জানা গেছে ২০ ফেব্রুয়ারির মধ্যে টাইগারদের নতুন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে চলে আসবেন বাংলাদেশে। এরপর যোগ দিবেন ২৩ তারিখ থেকে শুরু হতে যাওয়া টাইগারদের অনুশীলন ক্যাম্পে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button