বিনোদন

শুধু সেলফি তুলেন না, একতারা মার্কায় ভোটটা দিয়েন : হিরো আলম

জনপদ ডেস্ক: সকাল থেকে মধ্যরাত পর্যন্ত সমর্থক ও শুভাকাঙ্ক্ষী নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ার আলোচিত নাম আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। বেশ জোর দিয়েই নির্বাচনী প্রচারণা নেমেছেন তিনি। স্বতন্ত্রী প্রার্থী হিসেবে বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের উপ-নির্বাচনে একতারা প্রতীকে ভোটের মাঠে নেমে ইতিমধ্যে সাড়া ফেলেছেন হিরো আলম।

আগামী ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ আসনে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এদিকে নির্বাচনী প্রচারণার সময়ও প্রায় শেষ মুহূর্তে। এ কারণে এখন প্রচারণা নিয়েই ব্যস্ত সময় পার করছেন হিরো আলম। সমর্থক ও শুভাকাঙ্ক্ষী নিয়ে ট্রাকযোগে নন্দীগ্রাম উপজেলার হাটকড়ই, ত্রিমোহনী বাজার, পৌর শহরসহ বিভিন্ন এলাকায় প্রচারণা করেন হিরো আলম। এসময় ট্রাকে মাইকে নির্বাচনী গান বাজছিল। সেই সঙ্গে একতারা হাতে দাঁড়িয়ে ভোটার কাছে ভোট চান তিনি।

স্বতন্ত্র প্রার্থী হিরো আলমকে নির্বাচনী প্রচারণায় ভোটারদের সঙ্গে কথা বলতে দেখা যায়। তখন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষরা জড়ো হয়ে তার সঙ্গে ছবি ও সেলফি তোলার জন্য ভিড় করছিলেন।

হিরো আলম সেই সময় ভোটারদের উদ্দেশে বলেন, ‘শুধু সেলফি তুলেন না, একতারা মার্কায় ভোটটা দিয়েন।’

প্রসঙ্গত, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের বিএনপি দলীয় সংসদ সদস্যরা পদত্যাগ করায় আসন দুটি শূন্য ঘোষণা করা হয়। আগামী ১ ফেব্রুয়ারি আসন দুটিতে উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button