ক্যাম্পাসবরিশাল

ববিতে ঘুমন্ত দুই ছাত্রকে টেনেহিঁচড়ে বের করে হাতুড়ি পেটা

জনপদ ডেস্ক: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শেরেবাংলা হলে ঢুকে ছাত্রলীগ পরিচয়ধারী ঘুমন্ত দুইছাত্রকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে হেলমেট পরিহিত একদল যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার ভোরে ওই হলের ৪০১৮ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে। হামলায় আহত দুই ছাত্রলীগ নেতাকে শের-ই বাংলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই হলের আবাসিক ছাত্র প্রত্যক্ষদর্শী মো. জিয়া বলেন, ফজরের আজানের পর হেলমেট পরিহিত একদল দুর্বৃত্ত হলে ঢুকে সব কক্ষের দরজা বাইরে থেকে আটকে দেয়। পরে তারা ৪০১৮ নম্বর কক্ষে ঢুকে ছাত্রলীগ নেতা পরিচয়ধারী মহিউদ্দিন আহম্মেদ সিফাতকে টেনেহিঁচড়ে বের করে হাতুড়ি পেটা করে এবং জিএম ফাহাদকে কুপিয়ে আহত করে। সন্ত্রাসীরা চলে যাওয়ার পর অন্যান্য শিক্ষার্থীরা আহতদের উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন দুই ছাত্রকে দেখতে যান, মেট্রো পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঁঞা।

শের-ই বাংলা মেডিকেলের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম বলেন, সিফাতের শরীরে ফোলার জখম রয়েছে। ফাহাদের শরীরে ধারালো অস্ত্রের কোপের জখম রয়েছে। তার একটি হাতও ভেঙে ফেলা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

বিএমপি’র উপ-কমিশনার আলী আশরাফ ভূঁঞা বলেন, আহতদের কাছ থেকে পুরো বিষয়টা জেনেছেন। এ ঘটনায় অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

বিশ্ববিদ্যালয়ের শেরেবাংলা হলের প্রভোস্ট আবু জাফর বলেন, ম্যাথম্যাটিক্স ডিপার্টমেন্টের মাস্টার্সের ছাত্র সিফাত ও লোকপ্রশাসন ডিপার্টমেন্টের মাস্টার্সের ছাত্র ফাহাদের উপর অতর্কিত হামলা হয়েছে। হামলাকারীদের চিহ্নিত করা যায়নি। বিশ্ববিদ্যালয় প্রশাসন এ ঘটনা তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন তিনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button