spot_img

শীতকাল  - বুধবার | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই রজব, ১৪৪৪ হিজরি | ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - বুধবার | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

চা বিক্রেতা ‘এ প্লাস’ জয়ী সৌরভ পাচ্ছেন প্রধানমন্ত্রীর ঘর

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

জনপদ ডেস্ক: রাস্তায় ফ্লাক্স হাতে নিয়ে চা বিক্রি করে সংসারের হাল ধরা ‘এ প্লাস’ জয়ী সৌরভ কুমার শীল পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহারের ঘর। সোমবার বিকেলে তার বাড়ি পরিদর্শন করে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম।

সৌরভ কুমার শীলকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে তার পাশে দাঁড়ান স্থানীয় সাংসদ, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি। গত ৩ ডিসেম্বর সিংড়ার বাসায় ডেকে সৌরভের হাতে একটি ল্যাপটপ তুলে দেন প্রতিমন্ত্রী। এসময় প্রতিমন্ত্রী পলক সৌরভের লেখাপড়ার দায়িত্ব নেন এবং প্রধানমন্ত্রীর উপহারের ঘর প্রদানের আশ্বাস দেন।

সৌরভ কুমার শীল নাটোরের সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজ থেকে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে এ প্লাস পেয়েছে। সিংড়া পৌর শহরের বাস টার্মিনাল (মাদারীপুর) এলাকার শ্যামল কুমার শীল ও স্বপ্না রানী শীলের ছেলে সে। ভূমিহীন হওয়ায় স্থানীয় সংসদ সদস্য ও তথ্য যোগাযোগ প্রতিমন্ত্রী পলকের নির্দেশনায় তার বাড়ি পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আল-আমিন সরকার ও সাংবাদিক মো. আবু জাফর সিদ্দিকী প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এম সামিরুল ইসলাম বলেন, রাস্তায় ফ্লাক্স হাতে নিয়ে চা বিক্রি করে সংসারের হাল ধরার পাশাপশি এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পেয়েছে সৌরভ। তার বাবাও অসুস্থ অবস্থায় চা বিক্রি করে সংসার চালান। তারা সরকারি জায়গায় জীর্ণশীর্ণ একটি ঘর তুলে সেখানে বসবাস করেন। প্রতিমন্ত্রী পলকের নির্দেশে প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেওয়া হয়েছে সৌরভের পরিবারের জন্য। শিগগিরই তার ঘর নির্মাণের কাজ শুরু হবে।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img