spot_img

শীতকাল  - বুধবার | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই রজব, ১৪৪৪ হিজরি | ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - বুধবার | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

শেখ হাসিনাকে রাজশাহীতে স্বাগতম জানিয়ে জাসদের বর্ণাঢ্য র‍্যালি

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে শেখ হাসিনাকে স্বাগতম জানিয়ে বর্ণাঢ্য র‍্যালি করেছে রাজশাহী মহানগর জাসদ।

আজ মঙ্গলবার বিকাল ৪ টায় গণকপাড়া দলীয় কার্যালয়ের সামনে থেকে জাসদের একটি বর্ণাঢ্য র‍্যালি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বর্ণাঢ্য র‍্যালি শেষে সাহেব বাজার জিরো পয়েন্টে এসে শেষ।

এর পরে নগরীর জিরো পয়েন্টে পথসভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী মহানগর জাসদ সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলীর সভাপতিত্বে পথ সভায় বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক জুলফিকার মান্নান জামি, রাজশাহী মহানগর জাসদের সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, সহ-সভাপতি শাহরিয়ার রহমান সন্দেশ, সহ-সভাপতি আশরাফুল ওমর দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল করিম কাজল, সাবেক ছাএনেতা জুয়েল খান প্রমুখ।

পথসভায় সঞ্চালনা করেন মহানগর জাসদের দপ্তর সম্পাদক গাজী আলমগীর কবির।

এসময় সভাপতির বক্তব্যে আব্দুল্লাহ আল মাসুদ শিবলী বলেন, রাজশাহীর মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শোনার জন্য। মাননীয় প্রধানমন্ত্রী, ১৪ দলীয় জোটনেএী শেখ হাসিনার নেতৃত্বে পিছিয়েপড়া রাজশাহীর উন্নয়ন অগ্রযাত্রা এখন দৃশ্যমান হয়েছে, মানুষ এখন সরাসরি তা দেখতে পাচ্ছে, তার সুফল ভোগ করছে। সারাদেশের মতো আমাদের মহানগরসহ এঅঞ্চলে গত এক দশকে ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি আরও বলেন যে, ঐতিহাসিকভাবে রাজশাহী শিক্ষানগরী হিসেবে, শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ তৈরিতে অবদান রেখে চলেছে। তাছাড়া বৃহত্তর রাজশাহী একটি কৃষিভিত্তিক অঞ্চল তাই, রাজশাহীতে একটি পূর্নাংগ কৃষি প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা ‘স্মার্ট বাংলাদেশের’ সময়ের দাবীতে পরিণত হয়েছে। এসময় তিনি, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে রাজশাহীতে কৃষিভিত্তিক অর্থনৈতিক জোন করে -বেকারদের কর্মসংস্থান নিশ্চিতের এবং দুর্নীতিবাজ-লুটেরা-বিদেশে টাকা পাচার কারীদের দমন করে পাচারকৃত অর্থ ফেরত আনার জোর দাবী জানান।

মহানগর জাসদ সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু তাঁর বক্তব্যে বলেন, শান্তি-উন্নয়ন-সাংবিধানিক ধারা বজায় রাখতে হবে। তিনি নিত্যপন্য-দ্রব্যমূল্য -বিদ্যুৎ-গ্যাসের দাম সহনীয় করার দাবী জানান। রাজশাহী ওয়াসার পানির মূল্য বৃদ্ধি প্রত্যাহার করাসহ সুপেয় পানির ব্যবস্থা নিশ্চিত করার দাবী জানান।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img