spot_img

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি | ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

চাঁপাইনবাবগঞ্জে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

জনপদ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপনির্বাচনে শহরের উদয়ন মোড়ে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে কতিপয় তরুণ মাদকসেবীর বিরুদ্ধে। এসময় পার্শ্ববর্তী স্বতন্ত্র প্রার্থীর আপেল প্রতীকের অফিসও ভাঙচুর করা হয়।

গতকাল সোমবার ২৩ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে শহরের উদয়ন মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত ১০টার দিকে শহরের উদয়ন মোড় ও খালঘাট এলাকার কতিপয় মাদকসেবী একদল তরুণ মাতাল অবস্থায় প্রথমে উদয়ন মোড়ে অবস্থিত নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে এবং পোস্টার ফেস্টুন ছিড়ে ফেলে চলে যায়। পরে রাত সাড়ে ১১টার দিকে আবারও তারা নৌকার অফিসে হামলা চালায়। এসময় পার্শ্ববর্তী আপেল প্রতীকের অফিসও ভাঙচুর করে তারা।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মনিরুল ইসলাম বলেন, রাতে একদল দুর্বৃত্ত নৌকার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। এনিয়ে থানায় অভিযোগ দায়ের করা হবে বলেও জানান তিনি।

এ ব্যাপারে সদর মেডল থানার ওসি (তদন্ত) মাহফুজ চৌধুরী জানিয়েছেন, এ বিষয়ে তিনি কিছু জানেন না।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img