spot_img

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি | ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

মেহেরপুরে ককটেল তৈরির কারিগর আটক

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

জনপদ ডেস্ক: মেহেরপুরের গাংনীর কসবা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ককটেল দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ককটেল তৈরির দুই কারিগরকে আটক করেছে গাংনী থানা পুলিশ।

আটক জিয়ারুল (৩৮) গাংনী কসবা গ্রামের মুসাদ আলীর ছেলে ও জহির উদ্দীন (৫৮) একই গ্রামের জারমান আলীর ছেলে।

গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দুটি ককটেল ও ককটেল তৈরির রঞ্জামসহ তাদেরকে আটক করে গাংনী থানা পুলিশ।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, গভীর রাতে গাংনীর কসবা গ্রামের গোলাম রসুল নামের এক ব্যক্তির বাড়ির পেছনে খড়ের গাদায় ককটেল আছে এমন সংবাদ দেয় জিয়ারুল ও জহির উদ্দীন। সংবাদ পেয়ে এসআই রাজ্জাকের নেতৃত্বে গাংনী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এসময় সংবাদ প্রদানকারি জিয়ারুল ও জহির মিলে ওই ককটেল বের করে দেয়। এতে সন্দেহ হলে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে পূর্ব শত্রুতার জের ধরে তারা ককটেল রেখে গোলাম রসুলকে ফাঁসানোর চেষ্টা করেছে বলে স্বীকার করে। পরে পুলিশ ওই দুজনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ককটেল তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলাসহ মেহেরপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img