spot_img

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি | ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

ছাত্রলীগের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

নিজস্ব প্রতিবেদক: ‘বাংলাদেশের সাহসী অভিযাত্রার অবিকল্প সারথি, বৈশ্বিক উন্নয়ন ইতিহাসের রোল মডেল, এমডিজি ও এসডিজির সকল সূচক বাস্তবায়নে সফল গণতান্ত্রিক বিশ্বের একমাত্র নেতা’ এই স্লোগানকে সামনে রেখে আগামী ২৯ জানুয়ারি রাজশাহী মাদ্রাসা ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জনসভা বাস্তবায়ন এবং ছাত্রলীগের তৃণমূল নেতৃবৃন্দকে এ বিষয়ে দিকনির্দেশনা প্রদান করার লক্ষ্যে সংগঠনটির রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ২টায় রাজশাহী নগরীর সিন এ্যান্ড বি মোড়ে শহীদ এ এইচ এম কামারুজ্জামান মিলনায়তনে কেন্দ্রীয় আওয়ামী লীগ এবং ছাত্রলীগের শীর্ষ ও স্থানীয় নেতাদের উপস্থিতিতে প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খাইরুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, ‘এবারের জনসভায় শুধু মাদ্রাসা মাঠ নয়, আশেপাশের সকল এলাকায় লোকে লোকারণ্য হবে। এবারের জনসভা অন্যরকম কেনো? এর কারণ, মানবতার মা জননেত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে উন্নতির চরম শিখরে নিয়ে গেছে তা বিশ্বের বুকে একটি নজির স্থাপন করেছে। নেত্রী রোহিঙ্গাদেরকে সাহায্য করেছে, তাদের আশ্রয়ের ব্যবস্থা করেছে। তাই ৫ বছর পর নেত্রীর রাজশাহীর জনসভা হবে অন্যদের জন্য দৃষ্টান্ত।’

তিনি আরো বলেন, ‘বিএনপি এবং কথিত জামাত হলো দেশ বিরোধী। তারা কখনো দেশকে নিয়ে ভাবে না। তারা শুধু দেশকে অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে ব্যস্ত। কিন্ত ছাত্রলীগ সেই সকল অপশক্তি মোকাবেলা করবে। আগামী ২৯ জানুয়ারি শুধু ছাত্রলীগই মাদ্রাসা মাঠ পূরণ করে দিবে। আর নির্বাচন নিয়ে যদি কোনো প্রহসন করার চেষ্টা করা হয় তবে ছাড় দেয়া যাবে না।’

সভায় প্রধান আলোচক ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার তাপু। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। সঞ্চালনা করেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ইনান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা, মহানগরসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img