spot_img

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি | ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সুধী সমাজের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে নগরীর সুধী সমাজের সাথে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় নগরীর নগর ভবনের এ্যানেক্স হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ সময় সভাপতির বক্তব্যে তিনি বলেন, এ পর্যন্ত অনেক প্রকল্পের কাজ সম্পন্ন হয়েছে এবং তা দৃশ্যমান। বাকি যে সকল প্রকল্পের কাজ রয়েছে তা এবছর সম্পন্ন হবে। সেই সাথে এ বছর অনেক বেশি প্রকল্পের উদ্বোধন করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী প্রান্তিক নারীদের জীবন উন্নয়নে একটি প্রকল্প চালু রয়েছে। এর মাধ্যমে নারীরা তাদের ভাগ্য পরিবর্তন করতে পারছে।

তিনি আরও বলেন, এ শহরকে শিক্ষা নগরী বলা হয়, কারণ এখানে দারুণ একটি শিক্ষার পরিবেশ রয়েছে। আমরা এর আরও বেশি প্রসার ঘটাতে চাই। এই নগরীতে একটি কৃষি বিশ্ববিদ্যালয় প্র‍য়োজন। অন্যদিকে আমাদের মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভূমি অধিগ্রহনের কাজ হয়েছে। এভাবেই রাজশাহী মহানগরীর বিভিন্ন উন্নয়ন করতে চাই। সে জন্য আপনাদের সহযোগিতা দরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামনে আসবেন আমাদের শহরে, এই বছরটি রাজনৈতিকভাবেও অনেক বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করি।

সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রধানমন্ত্রীর উপদেষ্টা মোঃ আব্দুল খালেক, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার সহ নগরীর অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img