spot_img

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি | ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

কুড়িগ্রামে দুর্বৃত্তদের হামলায় চেয়ারম্যান আহত

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

জনপদ ডেস্ক: কুড়িগ্রামের নাগেশ্বরীতে দুর্বৃত্তদের হামলায় বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান রনি গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত সোমবার (২৩ জানুয়ারি) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বন্ধুর বাজারে ব্যক্তিগত অফিসে লোকজন নিয়ে বৈঠক করছিলেন ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান রনি। এসময় ১০-১২ জন দুর্বৃত্ত লাঠি ও লোহার রড নিয়ে ওই অফিসে চেয়াম্যানের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় দুর্বৃত্তদের রডের আঘাতে মাথা ফেটে গুরুতর আহত হন চেয়ারম্যান রনি। পরে গুরুতর আহত অবস্থায় লোকজন তাকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেন। পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নাগেশ্বরী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ বিষয়ে রাতেই থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img