spot_img

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি | ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

ফুটফুটে ছেলের জন্ম ফুটপাতে

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

জনপদ ডেস্ক: রাস্তার পাশে প্রসব বেদনায় কাতরাচ্ছিলেন মানসিক ভারসাম্যহীন এক নারী। একজন দেখে ফোন দেন জরুরি সেবা ৯৯৯-এ। সঙ্গে সঙ্গে উপস্থিত হয় পুলিশের টিম। এরপর অনেকটা বাধ্য হয়েই রাস্তায় বাচ্চা প্রসব করানো হয়। আর পৃথিবীর আলো দেখে ফুটফুটে এক ছেলে সন্তান। হৃদয়বিদারক এ ঘটনাটি চট্টগ্রাম নগরীর।

গতকাল সোমবার (২৩ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে নগরীর কোতোয়ালি থানার জামালখান মোড়ের ইনোভা নামে একটি বেসরকারি হাসপাতালের সামনের সড়কে বাচ্চা প্রসবের ঘটনাটি ঘটে।

মানসিক ভারসাম্যহীন ওই নারীর কোনো পরিচয় এখনো জানা যায়নি বলে জানায় পুলিশ। তবে স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, ওই নারী জামালখান মোড়সহ নগরের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াতেন। সোমবার রাতে তার প্রসব বেদনা শুরু হলে রাস্তায় বসে তিনি কাতরাতে থাকেন। ৯৯৯-এ ফোন পেয়ে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল ঘটনাস্থলে পৌঁছেন। এ সময় তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার কোনো পরিস্থিতি ছিল না। পরে পাশে থাকা একটি বেসরকারি হাসপাতালের নার্সদের সহযোগিতায় রাস্তায় বাচ্চা প্রসব করানো হয়।

এসআই মোস্তফা কামাল বলেন, ভুক্তভোগী নারী একটি ছেলে সন্তান জন্ম দিয়েছেন। প্রসবের পর প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। তাকে আমরা দ্রুত চমেক হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে বাচ্চা এবং মা চমেক হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশ তাদের চিকিৎসার বিষয়টি তদারকি করছেন।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img