সারাবাংলা

গাইবান্ধায় ইজিবাইক চালককে হত্যায় ৩ জন গ্রেফতার

জনপদ ডেস্ক: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর গ্রামের ফুল মিয়ার ছেলে ইজিবাইকের চালক কনক প্রামানিক (১৯) ১৫ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে ভাড়া খাটতে বের হয়ে নিখোঁজ হন। নিখোঁজের ৬ দিন পর গত ২২ জানুয়ারি কনকের গলিত মৃতদেহ পাওয়া যায় উপজেলার কাটামোড় এলাকার রংপুর চিনিকলের সিংড়া পুকুরে।

এদিকে লাশ উদ্ধারের ১৮ ঘন্টা পর সোমবার সকাল ৮টায় গোবিন্দগঞ্জ থানা পুলিশ হত্যাকান্ডে জড়িত তিন আসামীকে রংপুর থেকে গ্রেফতার এবং ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, লাশ উদ্ধারের পর থানায় সেদিনই মামলা করেন মৃতের পরিবার। বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহার নেতৃত্বে একটি বিশেষ দল প্রযুক্তির সহায়তায় রংপুর মেট্রোপলিটন এলাকাসহ বিভাগের বিভিন্ন স্থানে অভিযান চালায়। ১৮ ঘন্টার অভিযানে পুলিশের বিশেষ দলটি ইজিবাইক চালক কনক প্রামাণিক হত্যার সাথে জড়িত তিন আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার রামপুরা সরকারপাড়া গ্রামের মোজাম্মেল হকের দুই ছেলে হেলাল মিয়া ও দেলাল মিয়া এবং ক্রোড়গাছা গ্রামের ফেরদৌস মন্ডলের ছেলে সৌরভ মন্ডল। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ছিনিয়ে নেয়া ইজিবাইকটিও উদ্ধার করা হয়।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) বুলবুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ইজিবাইকটি ছিনিয়ে নেয়ার সময় বাধা দেয়ায় চালক কনককে গলাটিপে হত্যার পর হাত-পা বেঁধে পুকুরের পানিতে ফেলে দেয়ার কথা স্বীকার করেছে। ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়ার জন্য তাদের আদালতে প্রেরণ করার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button