spot_img

শীতকাল  - বুধবার | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই রজব, ১৪৪৪ হিজরি | ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - বুধবার | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

রাজশাহীতে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বিভাগীয় চিকিৎসকদের প্রস্তুতি সভা

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

মাসুমা ইসলাম: রাজশাহীতে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে রাজশাহী বিভাগীয় চিকিৎসকদের প্রস্তুতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২৩ জানুয়ারি) বেলা সাড়ে ১২ টায় রাজশাহী বিএমএ ও স্বাচিপের আয়োজনে নগরীর রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মোঃ মোস্তফা জালাল মহিউদ্দিন ও প্রধান বক্তা হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

সভায় প্রধান বক্তা হিসেবে রাসিক মেয়র বলেন, ‘মোস্তফা জালাল মহিউদ্দিন এমন একজন মানুষ যিনি জীবনে অনেক চরাই উৎরাই পেরিয়ে আজ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য। তিনি তার যোগ্য জায়গাটি পেয়েছেন, তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।’

তিনি আরও বলেন, শুধুমাত্র গত পাঁচ বছরেই দেশব্যাপী যে উন্নয়ন হয়েছে তা দৃশ্যমান। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু, মেট্রোরেল সহ আরও অনেক প্রকল্পের কাজ সম্পন্ন হয়েছে। এছাড়াও দেশের অসংখ্য অবকাঠামোগত উন্নয়ন, চিকিৎসা ক্ষেত্রে উন্নয়ন, সকল ক্ষেত্রেই তার দক্ষ নেতৃত্ব লক্ষ্য করা যায়। এই বছরে আরও অনেক বেশি উন্নয়নমূলক কাজ সম্পন্ন হবে, এর মধ্য দিয়েই তিনি আগামী নির্বাচনে ভোট চাইবেন সবার থেকে। বাংলাদেশে আর কোন কেয়ার টেকার সরকারের অধীনে নির্বাচন হবে না তাই এমন আবদার গ্রহণযোগ্য নয়। আগামী ২৯ জানুয়ারি জনসভাকে সফল করতে আপনারা দলে দলে যোগ দিবেন এটাই আমার প্রত্যাশা।

এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী, স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় কমিটির মহাসচিব ডা. কামরুল হাসান মিলন।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মহানগর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবু অনীল কুমার সরকার, সাধারণ সম্পাদক কাজী আব্দুল ওয়াদুদ দারা, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা সহ রাজশাহী বিএমএ ও স্বাচিপের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও চিকিৎসকবৃন্দ।

অনুষ্ঠানে ডা. অর্ণা জামান বলেন, ‘আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আসছেন। আমি মনে করি সেই দিন সবার জন্য একটি গুরু দায়িত্ব, সেদিন সেই জনসভাকে সফল করা। কারণ এই রাজশাহী ও সমগ্র বাংলাদেশের উন্নয়ন সাধন করেছেন আমাদের মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমার বাবা ও মাননীয় প্রধানমন্ত্রীর স্নেহের ছোট ভাই রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন তার কাছে যখন যে আবদার করেছেন তিনি সেটিই পূরণ করেছেন। দেশের আর কোন সিটি মেয়র এমন ভালোবাসা পেয়েছেন কিনা আমার জানা নেই। মাননীয় প্রধানমন্ত্রীর বর্তমান কেন্দ্রীয় কমিটির দিকে তাকালেই বোঝা যায় তিনি সু-যোগ্য সকল মানুষদের নিয়েই এটি সাজিয়েছেন। একদিনের ‘বটম লেস বাসকেট’ খ্যাত এই বাংলাদেশ আজ উন্নত দেশে পরিনত হয়েছে। এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। তাই এটি আমাদের জন্য গর্বের বিষয়। তাই আসন্ন জনসভাকে সফল করা আমাদের দায়িত্ব বলে মনে করি।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী বিএমএ’র সভাপতি ডা. এ.বি সিদ্দিকী।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img