spot_img

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি | ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - মঙ্গলবার | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

মানিকগঞ্জে চোলাই মদসহ আটক ২

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

জনপদ ডেস্ক: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বাহ্রা এলাকা থেকে ১১২ লিটার চোলাই মদসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আটকরা হলেন- সাটুরিয়া উপজেলার বাহ্রা এলাকার হারান চন্দ্র দাস (৬৪) ও মৃত জতীন্দ্র মনি দাসের ছেলে সজিব মনিদাস (৩০)।

আজ সোমবার সকাল ৯টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে সাটুরিয়া উপজেলার বাহ্রা এলাকা থেকে দুইজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ১১২ লিটার চোলাই মদ জব্দ করা হয়েছে, যার আনুমানিক বাজার মূল্য এক লাখ ১২ হাজার টাকা। এ বিষয়ে সাটুরিয়া থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান তিনি।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img