spot_img

শীতকাল  - বুধবার | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই রজব, ১৪৪৪ হিজরি | ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - বুধবার | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

লক্ষ্মীপুরে ট্রাকচাপায় শিক্ষার্থীর মৃত্যু

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

জনপদ ডেস্ক: লক্ষ্মীপুর সদর উপজেলায় ট্রাকচাপায় মো. আজিম হোসেন (১৭) নামের এক শিক্ষার্থী মারা গেছেন। এসময় মো. রানা ও রিয়াজ হোসেন নামে আরও দুই শিক্ষার্থী গুরুতর আহত হন। এরমধ্যে রিয়াজের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের বটতলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত আজিম হোসেন সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আটিয়াতলী গ্রামের বাবুল হোসেনের ছেলে। সে চাঁদখালী এ রব বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজিম বন্ধুদের সঙ্গে বিকেলে দুটি মোটরসাইকেল নিয়ে চন্দ্রগঞ্জে মেলায় ঘুরতে যান। সেখান থেকে আসার পথে বটতলী বাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাক আজিমের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আহত দুজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এখনো ঘাতক ট্রাক ও চালককে আটক করা যায়নি।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img