রাজশাহীসারাবাংলা

রাজশাহীতে পরশ-নিখিলের বিভাগীয় বর্ধিত সভা, জনসভাকে জনসমুদ্রে পরিনত করার অভিপ্রায়

জাহিদ হাসান সাব্বির: আগামী ২৯ জানুয়ারি ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা প্রস্তুতি এবং বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজশাহী বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী জেলা ও মহানগর, সিরাজগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ, জয়পুরহাট, নওগাঁ, নাটোর, পাবনা ও বগুড়া জেলার যুবলীগের নেতৃবৃন্দের সমন্বয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (২১ জানুয়ারি) বেলা ১২টায় নগরীর সিএন্ডবি মোড়ে শহীদ এ এইচ এম কামারুজ্জামান মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ আয়োজিত বিভাগীয় বর্ধিত সভার সভাপতিত্ব করেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সঞ্চালনা করেন সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাঈনুল হোসেন খান নিখিল।

বর্ধিত সভার প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান, সন্মানিত অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খাইরুজ্জামান লিটন, বিশেষ অতিথি ছিলেন এস এম কামাল হোসেন।

সভায় বক্তারা বলেন, আগামী ২৯ জানুয়ারি রাজশাহীর মাদ্রাসা মাঠের জনসভায় শুধুমাত্র যুবলীগের জমায়েতে মাঠ ভরে যাবে। বিএনপি এই মাঠেই সমাবেশ করেছে কিন্তু তাদের কথা ও কাজে মিল ছিলো না। আমরা দেখিয়ে দিতে চায় আওয়ামী লীগ দেশের জনগনের রাজনীতি করে তাই জনসভায় মানুষের উপস্থিতি এমনিতেই হবে। বিকল্প হিসেবে পাশের ঈদগাহ ময়দানও ব্যাবহার করা হবে।

এছাড়াও বক্তারা যুবলীগ নেতৃবৃন্দদেরকে জনসভা সফল করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনাও দেন।

সভায় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, মোঃ রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ হেলাল উদ্দিন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ জহুরুল ইসলাম মিল্টন, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহাজাদা, উপ-শিল্প ও বানিজ্য সম্পাদক মোঃ ফিরোজ আল আমিন, সহ-সম্পাদক মোঃ রাজু আহমেদ, মোঃ কামরুল হাসান লিংকন, এ কে এম মোক্তাদিউর রহমান শিমুল, মোঃ আবু রায়হান রুবেল, মোঃ মনিরুজ্জামান পিন্টু, কার্যনির্বাহী সদস্য ইঞ্জি. মোঃ আবু হাসান সিদ্দিকী মিলন, মোঃ আব্দুর (ভিপি) রহিম, শাম্মী খান, ইঞ্জি. মোঃ আসাদউল্লাহ্ খান, মোঃ মোবাশ্বের হোসেন স্বরাজ, নূর হোসেন সৈকত, ইব্রাহিম হোসেন মুন, এ্যাড. এস এম আসিফ শামস্ রঞ্জন, ইঞ্জি. মোঃ শহিদুল ইসলাম সরকার, মোঃ মোস্তাফিজুর রহমান, এ্যাড. মোঃ সাজেদুর রহমান চৌধুরী বিপ্লব, আরিফুল ইসলাম উজ্জল, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, যুগ্ম সাধারন সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভাগের প্রতিটি জেলা ও উপজেলা যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button