spot_img

শীতকাল  - বুধবার | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই রজব, ১৪৪৪ হিজরি | ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - বুধবার | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

জনগণ রাস্তায় নামলে সরকার টিকে থাকতে পারবে না: গয়েশ্বর চন্দ্র রায়

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

জনপদ ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, জনগণ যখন কোন ফ্যাসিস্ট সরকারকে পতন করার জন্য রাস্তায় নামে তখন কোন শক্তিতেই তারা টিকে থাকতে পারে না। পিছনে তাদের (সরকারের) শক্তি যতই থাকুক কিন্তু সেই শক্তি তাদের টিকিয়ে রাখতে পারে না।

আজ শনিবার ২১ জানুয়ারি দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবি রিজভী ও ঢাকা জেলার বিএনপির সভাপতি খন্দকার আব্বাসসহ গ্রেফতারকৃত নেতাদের মুক্তির দাবিতে ঢাকা জেলা বিএনপি এই মানববন্ধনের আয়োজন করে।

গয়েশ্বর বলেন, আজকে অর্থনীতি দুর্নীতির কাছে হারিয়ে গিয়েছে। রাজকোষ খালি, বেতন দেওয়ার টাকাও থাকবে না।

তিনি বলেন, অর্থনৈতিক যে অবস্থা এতে করে শেখ হাসিনার যদি ন্যূনতম মস্তিষ্ক ঠিক থাকতো তাহলে সে রাষ্ট্রের দায়িত্ব ছেড়ে দিত। কারণ এই অর্থনৈতিক দৈন্যদশায় তার পক্ষে রাষ্ট্র পরিচালক করা কঠিন। এরপরে যারা রাষ্ট্রক্ষমতায় যাবে তাদের পক্ষে রাষ্ট্র পরিচালনা করতে অনেক কাট-খর পোড়াতে হবে। এই যে টাকাগুলো চলে গেল এই টাকা উদ্ধার করা, যারা টাকাগুলো লুট করেছে তাদেরকে বিচারের আওতায় আনা। এটি একটি দীর্ঘমেয়াদী কাজ। এই অবস্থার মধ্যে আজকে দেশটা অন্ধকারের দিকে যাচ্ছে।

গয়েশ্বর বলেন, অনেকেই গ্রেফতারকৃত নেতৃবৃন্দদের মুক্তি দাবি করছেন। আমি বলবো তাদের মুক্তির দাবি নয়, তাদেরকে মুক্ত করবো। আমরা খালেদা জিয়াকে মুক্ত করবো, এছাড়া কারাগারে যে সমস্ত নেতৃবৃন্দ রয়েছে তাদেরকেও মুক্ত করবো। নাম না জানা, অজানা অসংখ্য নেতৃবৃন্দ আটক রয়েছেন তাদেরকেও মুক্ত করব।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img