বরিশালসারাবাংলা

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১

জনপদ ডেস্ক: বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর এলাকায় ওভারটেকিংয়ের সময় পরিবহনের ধাক্কায় দুলাল হোসেন খান (৫০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন।আজ শুক্রবার ৬ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত দুলাল উপজেলার মাদার্শী গ্রামের মরহুম জবেদ আলী খানের ছেলে। প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী কাইউম আকন ও আবু তালেব ফকির জানান, সকাল সাড়ে ৮টার দিকে দুলাল রাস্তার বাম পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ওভারটেকিং করতে গিয়ে রং সাইডে এসে দুলালকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এ সময় সাকুরা পরিবহনের ঘাতক বাসটি (ঢাকা মেট্রো ৮৫৬৪) দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

বিবরণে তারা আরো জানান, এ ঘটনায় স্থানীয় লোকজন বিক্ষুব্ধ হয়। পরে বিচারের দাবিতে তারা রাস্তা বন্ধ করে দেয়। এতে মহাসড়কের উভয় প্রান্তে প্রায় তিন কিলোমিটার পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে উজিরপুর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা নিহতের লাশ উদ্ধার করেন। এ সময় স্থানীয় নেতারাও উপস্থিত হয়। তারা সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে জনগণ অবরোধ তুলে নেয়।

এ বিষয়ে গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তমাল সরকার জানান, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের যদি কোনো অভিযোগ থাকে, তাহলে উজিরপুর মডেল থানায় মামলা করতে পারবে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুল হোসেন জানান, বিষয়টি হাইওয়ের থানার। তবে যদি আমাদের কাছে অভিযোগ দেয়া হয়, তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button