বরিশালসারাবাংলা

মাকে ফোন দিয়ে তরুণীর আত্মহত্যা

জনপদ ডেস্ক: মাকে ফোন দিয়ে নিজের সিদ্ধান্ত জানিয়ে এক তরুণী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

গত সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে বরিশালের বাবুগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহত ওই তরুণীর নাম নাবিলা আক্তার মিতু (২২)। তিনি বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নের মৃত মোকছেদ চৌধুরীর কন্যা।

মহানগর পুলিশ এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলালউদ্দিন বলেন, মিতু ও তার মা খাদিজা বেগম উপজেলার রহমতপুর বাজার সংলগ্ন আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয়ের পাশে মুসা মুন্সির বাড়ির নিচতলায় ভাড়া থাকতেন। সোমবার সকালে মিতুকে বাসায় রেখে মা খাদিজা বেগম নিজ কর্মস্থল উপজেলা কৃষি অফিসে যান। বেলা ১১টার দিকে মিতু তার মাকে ফোন করে আত্মহত্যা করার সিদ্ধান্তের কথা জানায়। মা খাদিজা বেগম বাসায় ছুটে এসে কন্যা মিতুকে বাসার একটি কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এসে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ওসি হেলালউদ্দিন আরও বলেন, নাবিলা আক্তার মিতু প্রেম করে বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের পর বনিবনা না হওয়ায় তাদের ডিভোর্স হয়। এরপর থেকে তিনি মানসিকভাবে বিষণ্নতায় ভুগছিলেন। ধারণা করা হচ্ছে, বিষণ্নতা থেকেই তিনি আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে তাদের বাড়িওয়ালা মুসা মুন্সি জানান, কলেজে পড়া অবস্থায় মিতু প্রেম করে নাটোরের একটি ছেলেকে বিয়ে করে। সেই ছেলের সঙ্গে ডিভোর্স হয়েছে। সেই থেকে সে বিষণ্নতায় আক্রান্ত হয়।

তিনি আরও জানান, মিতুর প্রাক্তন স্বামী আবার বিয়ে করছে। এ নিয়ে ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছে সে। এরপর থেকেই মিতু বেশ কয়েকদিন ধরে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। সোমবার বাসায় কেউ না থাকার সুযোগেই সে আত্মহত্যা করেছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button