রাজশাহীসারাবাংলা

রাজশাহীতে ২ শিশুকে অপহরণ করে মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক: খেলনা বিক্রি শেষে বাড়ি ফিরছিল মো. জসিম আলী (১৩) ও মারুফ হোসেন (১২)। রাজশাহী নগরের সিটিহাট এলাকায় তাদের পথ রোধ করে চার মোটরসাইকেলে থাকা আট তরুণ। কৌশলে দুই শিশুকে মোটরসাইকেলে তুলে নিয়ে অপহরণ করে ওই তরুণেরা। পরে জসিমের মহাজন মনিরুল ইসলামকে (৪০) ফোন দিয়ে অপহরণকারী ব্যক্তিরা মুক্তিপণ দাবি করেন। মনিরুল এ বিষয়ে থানায় অভিযোগ জানালে তথ্যপ্রযুক্তির সহায়তায় ওই চক্রের চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা থেকে আজ শুক্রবার ভোর পর্যন্ত পুলিশের অভিযানে চারজনকে গ্রেপ্তার হয়েছে। এর আগে গতকাল দুপুরে রাজশাহী নগরের সিটিহাট এলাকা থেকে দুই শিশুকে অপহরণ করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন— রাজশাহী নগরের খিরশিন টিকর এলাকার মো. রাজু ইসলাম (২৬), একই এলাকার মো. সজিবুল ইসলাম (২৬), মো. মোখলেসুর রহমান (২৬) ও মো. শাকিল (২৩)।

মারুফ বলেন, সে তানোরে একটি বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ে। জসিমের সঙ্গে তার আগে থেকেই পরিচয় ছিল। খড়খড়ি বাইপাস এলাকার ওরশ অনুষ্ঠানে খেলনা বেচাকেনায় সাহায্য করার জন্য জসিম তাকে আসতে বলেছিল। জসিমের কথামতো সে এসেছিল।

শাহ মখদুম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান বলেন, গতকাল সন্ধ্যায় অভিযোগ পাওয়ার পর থেকে অভিযান চালিয়ে চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাঁদের সঙ্গে থাকা তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। অপহরণের শিকার দুই শিশুর অভিভাবকদের খবর দেওয়া হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button