রাজশাহী

রাজশাহীতে চলছে ২য় দিনের ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক: সকাল সাড়ে ৮টায় শহরের শিরোইল আন্তঃজেলা বাস টার্মিনালে গিয়ে দেখা যায়, দেশের বিভিন্ন গন্তব্যে চলাচল করা বাসগুলো টার্মিনালের ভেতরে-বাইরে সারিবদ্ধভাবে পার্ক করা। এই সময় রাজশাহীতেও প্রবেশ করেনি অন্য কোনো জেলার বাস। ঢাকাগামী বাস কাউন্টারগুলোতে তালা দেওয়া।

অনেক যাত্রী ধর্মঘটের খবর না জেনে টার্মিনালে এসে গাড়ি বন্ধ দেখে ক্ষোভ প্রকাশ করেন। তবে রাজশাহী থেকে সব গন্তব্যের ট্রেন ও বিমান চলাচল স্বাভাবিক ছিল। ট্রেনগুলোও ছেড়ে যায় নির্দিষ্ট সময়ে। এসব ট্রেনে যাত্রীর ভিড় ছিল কয়েকগুণ বেশি।

এদিকে মহানগরীর প্রবেশদ্বারগুলো ঘুরে দেখা গেছে, বাস চলাচল পুরোপুরি বন্ধ থাকলেও কিছু সংখ্যক ট্রাক চলাচল অব্যাহত রয়েছে। বিশেষ করে সোনামসজিদ স্থলবন্দর থেকে মালামাল নিয়ে দূর গন্তব্যের ট্রাকগুলো বাধাহীনভাবে চলাচল করেছে। তবে রাজশাহীগামী কোনো ট্রাকে যাত্রী দেখলেই পুলিশ তাদের নামিয়ে ফেরত পাঠায়।

বানেশ্বর পয়েন্ট দিয়ে অটো ও ভ্যানে রাজশাহী মহানগরগামী যাত্রীদের তল্লাশি করেছে পুলিশ। বাস টার্মিনালে নওগাঁর আব্দুল মমিন বলেন, শুক্রবার (আজ) ঢাকায় একটি সরকারি চাকরির পরীক্ষায় অংশ নিতে হবে। ট্রেনের টিকিট পাইনি। এখন কিভাবে যাব বুঝতে পারছি না। অন্য কারও কিছু না হলেও যাত্রীদের ভোগান্তি হচ্ছে ,বলে জানিয়েছেন পথযাত্রীরা এর ফলে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা্ও।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button