আন্তর্জাতিক

এশীয় নারীকে শতাধিক ঘুষির দায়ে ১৭ বছর জেল

জনপদ ডেস্ক: ঘটনাটি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের। সেখানে এক এশীয় বৃদ্ধা নারীকে একশবারের বেশি ঘুষি মারেন তামেল এসকো(৪২) নামের এক ব্যক্তি। এই অপরাধে ওই ব্যক্তিকে ১৭ বছরের বেশি কারাদণ্ড দিয়েছেন সেখানের এক আদালত। খবর সিএনএনের।

জানা গেছে, অভিযুক্ত তামেল এসকো চলতি বছরের সেপ্টেম্বরে প্রথম ডিগ্রি অপরাধের জন্য আদালতের কাছে দোষ স্বীকার করেন। সব প্রক্রিয়া শেষে আদালত তাকে সাড়ে ১৭ বছর কারাদণ্ড দিয়েছেন। এছাড়া মুক্তির পর তাকে পাঁচ বছর নজরদারিতে রাখা হবে।

ওয়েস্টচেস্টার কাউন্টির জেলা অ্যাটর্নি মিরিয়াম রোকাহ বলেছেন, ওয়েস্টচেস্টার কাউন্টিতে দেখা সবচেয়ে সহিংস ও মর্মান্তিক অপরাধগুলোর একটির অধ্যায় আমরা শেষ করেছি। মামলার প্রসিকিউটররা জানিয়েছেন, ভিকটিম নারীর মস্তিষ্কে রক্তক্ষরণ ও মুখের একাধিকা স্থানে ফ্র্যাকচার হয়েছে।

সিএনএন জানিয়েছে, ৬৭ বছর বসয়ী ওই ভিকটিম নারীকে ঘুষি শুরু করার আগে এশিয়ান বলে অকথ্য ভাষায় গালি দেয়। ভিডিওতে দেখা যায়- ওই নারী তার অ্যাপার্টমেন্ট বিল্ডিং ভেস্টিবুলে হেঁটে যাচ্ছে এবং দরজায় চাবি রাখছেন। ঠিক সে মুহূর্তে এসকো তার পেছনে আসতে থাকে এবং মারতে শুরু করে। এসময় এক পর্যায়ে ওই নারী পড়ে যাওয়ার পরও এসকো তাকে একশবারের বেশি ঘুষি মারে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button